নিউজ প্রাচ্যের ডান্ডি: আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রত্যাশী হেভীওয়েট প্রার্থীদের পিছনে ফেলে শেষতক ‘নৌকার মাঝি’ মনোনীত হওয়ায় মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল কে তাতক্ষনিক ফুলেল শুভেচ্ছা জানান মহানগর ছাত্রলীগ-যুবলীগ নেতৃবৃন্দরা।শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার নির্বাচনী মনোনয়ন বোর্ডের সভা শেষে বোর্ড সভাপতি ও দলীয় সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ‘নৌকার মাঝি’ হিসেবে চন্দন শীলের নাম ঘোষণা করা হয়।

এরপরই রাতে নগরীর জামতলায় অবস্থিত চন্দন শীলের বাসায় যেয়ে তাকে তাতক্ষনিক ফুলের শুভেচ্ছা জানান মহানগর ছাত্রলীগ-যুবলীগ নেতৃবৃন্দ।

এসময় মহানগর ছাত্রলীগের পক্ষে চন্দন শীল কে ফুলেল শুভেচ্ছা জানান, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শুভ রায়, মাসদাইরবাসী ও যুবলীগের পক্ষে শুভেচ্ছা জানান, যুবলীগ নেতা রায়হান সহ যুবলীগ নেতা শান্ত খান, যুবলীগ নেতা মামুন, আলআমীন, সুমীত, বাপন প্রমুখ।

বিগত ২০০১ সালের ১৬ জুন চাষাড়া আওয়ামীলীগ কার্যালয়ে বিস্ফোরিত ভয়াবহ বোমা হামলায় পা হারিয়ে দীর্ঘবছর যাবত পঙ্গুত্ব বরন করলেও বন্ধু নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী এমপি শামীম ওসমানের সাথে সর্বদা সক্রিয় ছিলেন চন্দন শীল। রাজনীতির মাঠ থেকে অদ্যবধি পিছু হটেন নি।

তাই একটু দেরীতে হলেও জেলা পরিষদ নির্বাচনে পঙ্গুত্ব বরণ করা বন্ধু চন্দন শীল কে ‘নৌকার মাঝি’ করতে অগ্রণী ভূমিকা পালন করায় সাংসদ শামীম ওসমান এবং দলীয় মনোনয়ন দিয়ে যথাযথ মূল্যায়ণ করায় দলীয় সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মহানগর ছাত্রলীগ ও যুবলীগের এই নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here