নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ৩ পদের নির্বাচনে অনেকটা ফাঁকা মাঠেই গোল দিতে যাচ্ছেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ মতিউর রহমান মতি ও সংরক্ষিত আসনের ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি।

সিটি নির্বাচনের প্রায় ১০ মাস পর আজ নগর ভবনে মাসিক সভা শেষে অনুষ্ঠিত হবে প্যানেল মেয়র নির্বাচন। যেই নির্বাচনে প্যানেল মেয়র-২ পদে প্রার্থী হিসেবে বিএনপি সমর্থিত ৫ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম সাদরিলের নাম শোনা গেলেও শেষতক তিনি নির্বাচন না করার সিদ্ধান্তের তথা জানান। যেই কারনে শক্ত প্রতিদ্বন্দী হিসেবে গোলাম সাদরিল নির্বাচন না করার ঘোষণা দেয়ায় এখন প্যানেল মেয়র-২ পদে আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর আলহাজ¦ মতিউর রহমান মতির বিজয়ের পথ অনেকটাই সহজতর হয়ে গেছে বলে মন্তব্য করেন অন্যান্য কাউন্সিলররা।

অপরদিকে, প্যানেল মেয়র-৩ পদে পুনরায় নির্বাচিত হওয়ার লক্ষ্যে ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের জাতীয় পার্টি সমর্থিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নির পথও পরিস্কার হয়ে গেছে এখন। কেননা, এতদিন এপদে নির্বাচনের জন্য ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভা প্রস্তুতি নিলেও শেষ পর্যায়ে তিনি প্যানেল মেয়র-১ পদে নির্বাচনের সিদ্ধান্ত নেন। যার ফলে উক্ত পদে ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মোসাম্মৎ আয়েশা আক্তার দিনা প্রার্থী হওয়ার ঘোষণা দিলেও শেষতক বিন্নির কাছে টিকতে পারবেনা বলে মন্তব্য করেন একাধিক প্রবীণ কাউন্সিলর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here