নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দরে বসুন্ধরা সিমেন্ট কোম্পানীর খালি ট্রাক ও যাত্রীবাহী অটো ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৫ জন গুরুতর আহত হয়েছে।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় বন্দর থানার মদনগঞ্জ টু মদনপুর সড়কের আমিরাবাদ বটতলা স্ট্যান্ডে এ দূর্ঘটনাটি ঘটে।

আহতরা হলো আলো বেগম (৪০) হোজাইফা (২৩) জামাল (৩৪) ইয়াকুব ফকির (৪৫) রাজু (২৯)। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢামেক হামপাতালে প্রেরণ করার নির্দেশ দেন।

দূর্ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানার উপ-পরিদর্শক আলমগীর সরকারসহ তার সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থলে এসে এলাকাবাসীর সহতায় ঘাতক ট্রাকটি জব্দ করে এবং এর চালক তারিকুল ইসলাম ওরফে মাসুদ (৩২)কে আটক করে।

আটককৃত ট্রাক চালক তরিকুল ইসলাম মাসুদ নরসিংদী উপজেলার মোড় এলাকার মৃত রফিকুল ইসলাম মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, নবীগঞ্জ স্ট্যান্ড থেকে ৫ জন যাত্রী নিয়ে একটি অটো ইজিবাইক মদনপুরের উদ্দেশ্যে রওনা হয়। যাত্রীবাহী অটো ইজিবাইকটি আমিরাবাদ বটতলা স্ট্যান্ডের সামনে আসলে ওই সময় মদনপুর থেকে আসা মদনগঞ্জগামী বসুন্ধরা সিমেন্ট কোম্পানীর ঢাকা মেট্রো চ ১১-৩০৬৮ নাম্বারের একটি খালি ট্রাক যাত্রীবাহী আটো ইজিবাইকে সামনের দিকে আঘাত করলে এতে করে চালকসহ ৫জন আহত হয়। পুলিশ এসে দূর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করে এবং এর চালককে আটক করে। আটককৃত ট্রাক চালক তরিকুলকে ফৌঃ কাঃ বিঃ ৫৪ ধারায় শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here