নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধ: সেনাবাহিনীতে নতুন সদস্য হওয়া ভাইদের এগিয়ে দিতে এসে পরিবহন ডাকাতদের ছুরিকাঘাতে নিহত হলেন করটিয়া কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র শাহিন। নিহত শাহিনের বাড়ি টাঙ্গাইলের ভূয়াপুরে।
বৃহস্পতিবার (১১ জানুয়ারী) ভোরে সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউনিয়নের চর চেঙ্গাকান্দি এলাকার এইচ কে জে ষ্টীল মিল লিমিটেড এর সামনে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মতিয়ার রহমান।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ওবায়দুল হক জানান, টাঙ্গাইল জেলার ভূয়াপুর উপজেলার দিঘিকাতুলী গ্রামের সোনা মিয়ার ছেলে শাহিন সেনাবাহিনীতে নতুন নিয়োগ পাওয়া তার সহোদর ভাই ও চাচাত ভাইদের সেনাবাহিনীর রাঙ্গামাটিতে প্রশিক্ষণ গ্রহনের জন্য মাইক্রোবাস যোগে এগিয়ে দিতে আসে। পথিমধ্যে তাদের বহনকারী গাড়িটি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চর চেঙ্গাকান্দি নামক এলাকায় আসলে ১২/১৫ জনের একটি সশস্ত্র পরিবহন ডাকাতদল গাড়িটির গতিরোধ করে। এ সময় গাড়ির সামনে বসে থাকা করটিয়া কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র শাহিনকে ডাকাতরা আচমকা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ ঘটনার সময় গাড়ির ভিতরে বসে থাকা অন্যান্য ভাইয়েরা চিৎকার করে বেরিয়ে আসলে ডাকাতরা দৌড়ে পালিয়ে যায়।

রক্তাক্ত মুমুর্ষ অবস্থায় শাহিনকে দ্রুত গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় গতকাল সন্ধ্যায় সোনারগাঁও থানায় ভাই শামীম বাদী হয়ে অজ্ঞাত ডাকাতদের আসামী করে থানায় একটি মামলা করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here