নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘমেয়াদী ও টেকসই উন্নয়ন করেন। তিনি দুই এক মাসের জন্য ঠুনকো কোন উন্নয়ন কাজ করেন না, ঠুনকো কাজ করা পছন্দও করেন না। ৫’শ ৫৮ কোটি টাকা ব্যায়ে আগামী মাস সেপ্টেম্বর থেকে ডিএনডি’র দীর্ঘমেয়াদী উন্নয়ন কাজ শুরু হবে।

ডিএনডিবাসীকে আরো কিছুদিন ধৈর্য্যধারণ করার অনুরোধ জানিয়ে প্রভাবশালী এ সংসদ সদস্য বলেন, আল্লাহতায়ালা ধৈর্য্যধারণকারীদের পছন্দ করেন। তিনি ধৈর্য্যধারণকারীদের সাথেই আছেন, থাকেন।

মঙ্গলবার (২৯ আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি তালতলা এলাকায় নতুন গ্যাস লাইনের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই পরামর্শ দেন।

শামীম ওসমান বলেন, এ এলাকায় গ্যাসের সমস্যা ছিল। তা আর থাকবে না। আপনাদের গ্যাসের সমস্যার সমাধান করা হয়েছে। কোন সমস্যাই সমস্যা হয়ে থাকবে না। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একে একে সব সমস্যার সমধান করবেন। আপনারা তার জন্য দোয়া করবেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য ও জালকুড়ি গ্যাস উন্নয়ন কমিটির সভাপতি বদিউজ্জামান বদুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুর মতিন মাষ্টার। উক্ত সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইদ্রিস আলী প্রধান, আব্দুল আজিজ দেওয়ান, সাকুর মাস্টার, নাসিক ৭,৮,৯নং ওর্য়াডের সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর রেহানা পারভীন, সিরাজুল ইসলাম শের আলী, আমজাদ হোসেন, ফারুক হোসেন চানু, জামাল উদ্দিন, জেলা যুবলীগ নেতা আব্দুল কাইয়ুম, আক্তার হোসেন, জেলা কৃষকলীগে যুগ্ম সম্পাদক সামছুল আলম বাচ্চু, ২১ আগষ্ট বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান প্রধান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন মাষ্টার, মোখলেছুর রহমান, রফিকুল ইসলাম রফিক, যুবলীগ নেতা মিজানুর রহমান, আমিনূল ইসলাম, সালাহউদ্দিন ও রাসেল শেখ প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here