নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের পক্ষ থেকে ডিএনডির বন্যার্ত ও জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার ইসদাইর ও লালপুর এলাকার ৫শ পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

সরকারি তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদের সার্বিক তত্বাবধানে ও মহানগর ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদের সভাপতিত্বে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, লালপুর এলাকার স্থানীয় পঞ্চায়েত কমিটির সভাপতি আহসানুল্লাহ্, সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগ নেতা আহাম্মেদ কাউছার, শুভ রায়, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান জুয়েল।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে হাবিবুর রহমান রিয়াদ বলেন, কিছু দিন আগেও অয়ন ওসমানের ব্যাক্তিগত তহবিল থেকে ডিএনডির পাঁচটি এলাকায় জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। তারই ধারাবাহিগতায় আজ ইসদাইর ও লালপুরে ৫শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে। নারায়ণগঞ্জের উন্নয়ণ ও সাধারণ মানুষের সেবা করতে কাজ করে যাচ্ছে ওসমান পরিবার। তারই ধারাবাহিগতায় অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে সেবা করছেন অয়ন ওসমান। অসহায় মানুষের বিপদের কথা শুনলেই সেখান ছুটে যান অথবা সাহায্য পাঠান তিনি। অয়ন ওসমান আমাদেরকেও সব সময় অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করার নির্দেশ দিয়েছেন।

এসময় সরকারি তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন, পিয়াস, মেহেদী, ফাহিম, সাগর, রাব্বি, অয়ন, পরশ, ফতুল্লার ছাত্রলীগ নেতা বাসেদ প্রধান, রোকন উদ্দিন, ফয়সাল, শাহিন, মোল্লা জাফর, বিপ্লব, নীবির প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here