নিউজ প্রাচ্যের ডান্ডি: রাজধানীর পৃথক স্থানে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির একজন সদস্যকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বৃহস্পতিবার (১৩ জুলাই) সন্ধ্যায় ডিবি’র আইটি শাখার এসআই মফিজুল ইসলাম (পিপিএম) এর নেতৃত্বে এসআই মনিরুজ্জামান, এসআই মিজানুর রহমান, এএসআই শামীম হোসেন, এএসআই প্রকাশ চন্দ্র সহ সংগীয় ফোর্স কদমতলী ও যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এসময় গ্রেফতারকৃতর হেফাজতে থাকা দু’টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার আলাইপুর গ্রামের রফিকুল হক খোকনের পুত্র রাশেদ (২৫)।

এব্যাপারে ডিবির এসআই মফিজুল ইসলাম পিপিএম জানান, গত ২১ মে বিকেলে ফতুল্লা থানাধীন চানমারীর এ.জে.আর পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিসের সুপারভাইজার জাহিদ হাসান ৩৯টি ওয়ালটন কোম্পানীর বিভিন্ন মডেলের মোবাইল সেট নিয়ে চাষাঢ়া হতে আনন্দ বাস পরিবহণ যোগে পাগলার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে অজ্ঞান পার্টির সদস্য অজ্ঞান করিয়া তার কাছে থাকা প্রায় ৩ লাখ টাকা মূল্যের ৩৯টি মোবাইল সেট, নগদ ৫ হাজার টাকা চুরি করে নিয়া যায়।

তিনি আরো জানান, এই সংক্রান্তে ফতুল্লা মডেল থানায় একটি মামলা হয়। মামলাটি চাঞ্চল্য ও স্পর্শকাতর হওয়ায় জেলা পুলিশ সুপার মঈনুল হক, পিপিএম ডিবিতে তদন্তের জন্য ন্যাস্ত করেন। পরবর্তীতে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীতে অভিযান চালিয়ে অজ্ঞান পাির্টর সদস্য রাশেদকে গ্রেফতার করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here