নিউজ প্রাচ্যের ডান্ডি: আড়াইহাজার থানা পুলিশ না পারলেও শেষতক জেলা গোয়েন্দা শাখা ডিবির অফিসার ইন চার্জ ড. মাহবুবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে নিজ বাড়ীর সামনে থেকে কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন।
এসময় আজাদকে গ্রেফতারের প্রতিবাদে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা মিছিল করতে চাইলে ডিবি পুলিশের সাথে সংঘর্ষ বেঁেধ যায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ডিবি পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেন।

সোমবার (৫ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টায় আড়াইহাজার উপজেলাধীন পাঁচরুখী গ্রামে এই ঘটনা ঘটে।

জানাগেছে, এদিন সিলেটে মাজার জিয়ারতের লক্ষ্যে ঢাকা গুলশান থেকে গাড়ীযোগে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ হয়ে যাওয়ার পথে আড়াইহাজারে মহাসড়কে তাকে স্বাগত জানানোর প্রস্তুতি নেয় কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

কিন্তু সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হবে এই শংকায় তাকে আগেই গ্রেফতার করা হয়। এসময় আড়াইাহাজার উপজেলা যুবদলের সভাপতি জুয়েল আহমেদ, সহ সভাপতি সালাউদ্দিন ও ছাত্রদল নেতা রাজীব আহমেদকেও গ্রেফতার করে পুলিশ।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার অফিসার ইন চার্জ ড. মো: মাহবুবুর রহমান পিপিএম নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, ‘নাশকতা চেষ্টার অভিযোগে আজাদসহ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তখন বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করা হয়।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here