নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে বিকাশ ব্যবসায়ী হাফিজুল ইসলামকে গুলি করে আড়াই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের দ্রুত সনাক্ত করে ৫ দিনের মধ্যে গ্রেফতার না করলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভের হুমকি দিয়েছে আন্দোলনকারীরা।
শুক্রবার দুপুরে নাসিক ২নং ওয়ার্ডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় বাস ষ্ট্যান্ডে গনসংহতি আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্যোগে আয়োজিত মানববন্ধনে এ হুমকি দেন আন্দোলনকারীরা।

এসময় ২নং ওয়ার্ডের শত শত মানুষ গনসংহতি আন্দোলনের মানববন্ধনে অংশ গ্রহন করে ।

গনসংহতি আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা শাখার সমন্বয়ক জাহিদ আলম আল জাহিদের সভাপতিত্বে এবং থানা ছাত্র ফেডারেশনের সভাপতি কাজী আশিকের সঞ্চালনায় উক্ত মানববন্ধনে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ মহানগর গনসংহতি আন্দোলনের আহ্বায়ক অঞ্জন দাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ২নং ওয়ার্ডের বাসিন্ধা ও ব্যবসায়ী মোক্তার হোসেন মুক্তুল, শরিফুল ইসলাম কাঞ্চন, সোহাগ, রিফাত, গনসংহতি আন্দোলনের সংগঠক ফাতেমা বেগম, একবছর আগে স্বর্নের দোকানে বোমা ফাটিয়ে লুট করা দোকানের মালিক কার্তিক দাস প্রমূখ।

এসময় বক্তারা বলেন, নারায়ণগঞ্জে আইন শৃঙ্খলা বাহিনীর অবহেলার কারনে ৭ খুন, চঞ্চল হত্যা ও মেধাবী ছাত্রসহ অসংখ্য খুন হয়েছে। আর এসব খুনের বিচার নিয়ে এখন তালবাহানা চলছে। পুলিশ প্রশাসন কোন দিন জনগনের পাশে দাড়ায়নি বলেই এক বছর পূর্বে কান্দাপাড়া এলাকায় স্বর্নের দোকানে বোমা ফাটিয়ে লুটপাট করার ঘটনায় কোন বিচার পায়নি এবং বিকাশ ব্যবসায়ী হাফিজুল ইসলামও বিচার পাবে বলে মনে হয় না। সে জন্যই আজ মানুষ আর পুলিশের কাছে যায় না। কারন ৫ দিন অতিবাহিত হলেও হাফিজুল ইসলামকে গুলি করে ছিনতাইর ঘটনায় পুলিশ কাউকে শনাক্ত এবং গ্রেফতার করতে পারেনি। তাই এ এলাকার বাসিন্ধারা চরম আতংকে দিন যাপন করছে।

তারা অভিলম্বে হাফিজুল ইসলামকে গুলি করে ছিনতাইর ঘটনায় জড়িতদের দ্রুত সনাক্ত করে গ্রেফতারের দাবী জানিয়ে বলেন, যদি ৫ দিনের মধ্যে ছিনতাইকারীদের গ্রেফতার করা না হয় তাহলে আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করবো।

উল্লেখ্য, গত রবিবার (৬ আগষ্ট) দিবাগত রাত পৌনে ১১টার দিকে নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া বোতল কারখানা মোড়ে দোকান বন্ধ করে বাসায় যাওয়ার পথে অজ্ঞাত ৩ জন ছিনতাইকারী ব্যবসায়ী হাফিজুল ইসলামকে গুলি করে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে একটি হোন্ডা যোগে দ্রুত পালিয়ে যায় । এ ঘটনার পর গুলিবিদ্ধ ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় নিয়ে যায় স্বজনরা। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ ঘটনায় গত মঙ্গলবার (৮ আগষ্ট) হাফিজুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত ৩ জন ছিনতাইকারীকে আসামী করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here