নিউজ প্রাচ্যের ডান্ডি: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চুরি হওয়া শিশুকে ফতুল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে শিশুটিকে রাখা স্বামী-স্ত্রীর দাবী, তারা ১০ হাজার টাকায় শিশুটিকে দত্তক নিয়েছেন।
মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানাধীন কাশীপুর খিলমার্কেট থেকে জিমকে উদ্ধার করা হয়। রাজধানীর শাহবাগ থানা পুলিশ ফতুল্লা মডেল থানা পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে। শিশুটি এখন শাহবাগ থানায় রয়েছে। স্বামী-স্ত্রীকেও আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঢামেক হাসপাতালের উপ-পরিচালক ডা: এ কে এম তারিক বলেন, শিশু চুরির ঘটনায় আগামী ৩ কার্য দিবসের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্ত কমিটির সদস্যরা হলেন, উপ-পরিচালক (প্রশাসন) ডা: আবু জাহের ও ডা: সাঈদুজ্জামান।

ময়মনসিংহের গফরগাঁও এলাকার বাসিন্দা শিশু জিমের বাবা মো: জুয়েল জানান, অসুস্থ্যতার কারনে গত ৩১ অক্টোবর থেকে তিনি ঢাকা মেডিকেলের ৭০১ নং ওয়ার্ডের ৪০ নম্বর কক্ষে ভর্তি রয়েছেন। রবিবার রাতে শিশুকে নিয়ে বিছানায় মা মাজেদা ঘুমিয়ে পড়লে রাত সাড়ে ১২ টায় উঠে দেকেন ছেলে সাথে নেই। তারপর হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা পুলিশের সহযোগিতায় সন্তানকে উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here