নিউজ প্রাচ্যের ডান্ডি: নানা আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র একেএম অয়ন ওসমানের জন্মদিন পালিত হয়েছে। অয়ন ওসমানের উন্মদিনে জেলার বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় মিলাদ মাহফিলসহ কলেজগুলোতেও কেক টেকেছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) দিবাগত রাত ১২.১ মিনিটে পিতা-মাতা, স্ত্রী-সন্তানসহ পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটেন অয়ন ওসমান। পরে বৃহসম্পতিবার সকালে সরকারি তোলারাম কলেজে মিলাদ, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য নিয়ে একেএম অয়ন ওসমানের জন্মদিন পালন করা হয়।

এরপর ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, সদর, বন্দরসহ বিভিন্ন এলাকায় ছাত্রলীগের নেতৃবৃন্দরা মিলাদ ও দোয়া মাহফিলসহ নানা কর্মসূচী পালন করেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সকল শ্রেণী পেশার মানুষ অয়ন ওসমানে শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। জানাগেছে, নারায়ণগঞ্জের তরুণ সমাজের কাছে দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছেন অয়ন ওসমান।

সাংসদ পুত্র পরিচয় ছাড়াও সমাজ সেবার মাধ্যমে নিজের আলাদা ক্লিন ইমেজ তৈরী করেছেন। বিভিন্ন সময়ে অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের সকল প্রকার সহযোগীতা করে আসছে। সর্বশেষ প্রয়াত ফটো সাংবাদিক মেহেদী হাসান নয়নের চিকিৎসার জন্য আর্থিক সহযোগীতাসহ নিয়মিত খোঁজ খবর রেখেছেন। পানিবন্দি মানুষের কাছে ছুটে গিয়েছিলেন ত্রাণ নিয়ে। ঈদে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য প্রতি বছরই বিশেষ উপহারের ব্যবস্থা করে থাকেন অয়ন ওসমান। নারায়ণগঞ্জের তরুণ সমাজ অয়ন ওসমানকে আইডল হিসেবে মানেন। বর্তমানে তরুণ সমাজের কাছে জনপ্রিয় নাম এখন ‘অয়ন ওসমান’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here