নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার তাদের নীল নক্সার নির্বাচন দিয়ে তাবেদারী সরকার গঠনের লক্ষ্যে বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে প্রেরণ করেছে আর নিজেরা সরকারী খরচে নির্বাচনের প্রচারণা চালিয়ে যাচ্ছে, যা দেশের ১৬ কোটি মানুষের চাপা কান্নায় রূপান্তরিত হচ্ছে। একদিন এই জমাট বাঁধা কান্না প্রলয়ংকরী জলোচ্ছাসের রূপ নেবে এবং সেই ঝড়ে বাকশালী সরকারের সব ষড়যন্ত্র বানের জলে ভেসে গিয়ে আমাদের নেত্রী আমাদের কাছে ফিরে আসবে এবং দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার পুন:প্রতিষ্ঠা করবেন।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১২তম কারা মুক্তি দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (৮ মার্চ) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ আলোচনা সভা ও মিলাদের আয়োজন করা হয়।

এড. সাখাওয়াত হোসেন খান আরো বলেন, বর্তমান সরকারের অধীনে আইন ও বিচার ব্যবস্থা প্রশ্নের মুখে পরেছে। বাংলাদেশের একজন নাগরিক হিসেবে যে সব সাংবিধানিক অধিকার পাওয়ার কথা, বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া তিনবারের প্রধাণমন্ত্রী হয়েও সেসব অধিকার থেকে বঞ্চিত হচ্ছেন। কিন্তু বাংলার মানুষ আর এ ষড়যন্ত্র মেনে নেবে না। তারা জেগে উঠবে এবং নেত্রীর মুক্তি ও দেশের মানুষের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন বেগবান করবে। আর সেই আন্দোলনে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সকল নেতাকর্মী কাঁধে কাঁধ মিলিয়ে হাতে হাত ধরে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহন করবে এবং বেগম খালেদা জিয়ার নেতৃত্বে একটি গণতান্ত্রীক সরকার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতা ইব্রাহীম আহমেদ বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, মহানগর ছাত্রদল নেতা আল আমিন প্রধান, মহানগর মৎসজীবী দলের সাধারণ সম্পাদক পারভেজ মল্লিক, মহানগর ছাত্রদল নেতা, কাজী মামুন, তন্ময়, ইমাম, ইমন, প্রলয়, অর্নব, সাব্বির, ইফাত, কিরন, সাজ্জাদ, শিমুল, নয়ন, রাতুল, হৃদয় প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here