নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার তারেক রহমানকে ভয় পায়। তাই তারেক রহমান যাতে দেশে ফিরতে না পারে সে লক্ষ্যে নানা ষড়যন্ত্র শুরু করেছে। তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা সে ষড়যন্ত্রেরই অংশ।

তেজগাঁও থানার একটি রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এড. সাখাওয়াত আরো বলেন, বর্তমান সরকার দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার কেড়ে নিয়েছে। দেশে গনতন্ত্র পুন:প্রতিষ্ঠার লক্ষ্যে দেশের মানুষ তারেক রহমানের দিকে অধীর আগ্রহে তাকিয়ে আছে। বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে দেশের মানুষের মৌলিক অধিকার ফিরে আসবে। তাই এই স্বৈরাচারী সরকার তারেক রহমানের দেশে প্রত্যাবর্তনের পথে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। কিন্তু মামলা হামলা দিয়ে তারেক রহমানকে ঠেকিয়ে রাখা যাবে না। সকল বাঁধা অতিক্রম করে তিনি ঠিকই বীরের বেশে দেশে আসবেন এবং এই অগনতান্ত্রিক সরকারের অত্যাচার থেকে দেশের মানুষকে মুক্ত করবেন।

নারায়ণগঞ্জ মহানগর ছাএদলের অন্যতম নেতা আল আমিন প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাএদল নেতা ইব্রাহিম আহম্মেদ বাবু, লোকনাথ সরকার, মো: শামীম হোসাইন, আল আমিন, রুবেল, আল আমিন হাফেজ, মো: নাঈম, রাকিব, রাশেদ,রবিন,বিল্লাল, অন্তরসহ ছাত্রদলের নেতাকর্মীরা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here