নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর যুবদল দোয়া মাহফলি,আলোচনা সভা ও কেক কেটে দেশনেতা ও আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালন করেছে।
সোমবার (২০ নভেম্বর) বিকাল ৪টায় মাসদাইর মজলুম মিলনায়তনে দেশনেতা ও আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে উক্ত কর্মসুচী পালিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চেয়ারপার্শনের উপষ্টো এড.তৈমূর আলম খন্দকার।

বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব।

আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মমতাজউদ্দিন মন্তু,আনোয়ার হোসেন আনু, মাসুদ রানা, রানা মুজিব,আক্তার হোসেন খোকন শাহ, জুয়েল প্রধান, জুয়েল রানা, সাগর প্রধান, বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন,বন্দর উপজেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারপার্শনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার বলেন,তারেক রহমানই আগামীদিনে বাংলাদেশের নেতৃত্ব দিবেন।হামলা মামলার ভয় দেখিয়ে তারেক রহমানকে গনমানুষের কাছ থেকে দূরে সরিয়ে রাখা যাবে না। সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, তারেক রহমানের জনপ্রিয়তাকে আওয়ামী লীগ ভয় পায় বলেই তার উপড় ষ্টীম রোলার চালাচ্ছে।

আলোচনা সভা শেষে তারেক রহমানের সুস্বাস্থ্য ও দেশের মংগল কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা আঃরহমান।দোয়া শেষে নেতাকর্মীরা আনন্দ ঊৎসাহের মধ্যে কেক কেটে জন্মদিন পালন করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here