নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান নাসিক ২৩ নং ওয়ার্ডে নেতা-কর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন। শামীম ওসমান পন্থী আওয়ামীলীগ নেতা-কর্মীদের সদস্য সংগ্রহ ফরম বিতরনের কমিটিতে না রাখায় নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে তাকে লাঞ্ছিত করেন।
এ সময় তিনি উপায়ন্তর না পেয়ে দ্রুত এলাকা ছেড়ে পালিয়ে যান।

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে বন্দরের নাসিক ২৩ নং ওয়ার্ডে তালতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নেতা-কর্মীরা এ সময় জিএম আরমানের ২ সহযোগী সুজু ও আজিজকে মারধর করে। এ সময় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে।

২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতারা জানান, জিএম আরমান পরিকল্পিত ভাবে শামীম ওসমান পন্থী আওয়ামীলীগ নেতা-কর্মীদের সদস্য ফরম বিতরণ কমিটিতে রাখেনি। তারা কিছু বিএনপি, জামাতের লোককে আওয়ামীলীগ বানিয়ে কমিটি করেছে। প্রকৃত আওয়ামীলীগ নেতাদের নাম না থাকায় তারা ক্ষিপ্ত হয়ে উঠে এবং জিএম আরমানকে লাঞ্ছিত করে।

এ ব্যাপারে জিএম আরমান বলেন, আমি আওয়ামীলীগ নেতাদের সদস্য ফরম বিতরণের জন্য নামের তালিকা করেছি। এখানে কোন জাতীয়পার্টির লোকদের স্থান নেই।

এ ব্যাপারে কাউন্সিলর দুলাল প্রধান বলেন, আমি মহানগর আওয়ামীলীগের লোক, আমার নাম কমিটিতে রাখেনি। সেই সাথে ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের কমল, জাকির, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, মনু, রবিউল আউয়াল, ফারুক প্রধানসহ অনেককে তারা বাদ দিয়ে বিএনপি ও জামাতের লোক ঢুকিয়েছে। যদি আওয়ামীলীগের সদস্য ফরম বিতরণ করতে হয় তবে আওয়ামীলীগের লোক দিয়েই করতে হবে।

এ ব্যাপারে মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আজ বন্দরে অনুষ্ঠান করা হবে এ ধরণের বিষয় আমার নলেজেই নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here