নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর মডেল থানার নাশকতার দুটি মামলায় গ্রেফতারকৃত এড. তৈমূর আলম খন্দকারের জামীন আবেদন না মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার (২৩ জানুয়ারী) নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্দ আলীর আদালতে একটি ও চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে অপরটির জন্য জামিন আবেদন করা হলে তা নামঞ্জুর করেন বিচারকগন। একই দিন দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়া থেকে সদর থানার দুটি মামলায় তাকে গ্রেফতার করে ফতুল্লা থানা পুলিশ।
আদালত সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত নাশকতার দুটি মামলায় গ্রেফতার করা হয় এড. তৈমূর আলম খন্দকারকে। যার একটির নং ৫(১)২০১৫ ও অপরটি বিশেষ ট্রাইব্যুনালের মামলা নং ৫৬/২০১৫। এর মধ্যে প্রথম মামলাটির জামীন শুনানী অনুষ্ঠিত হয় চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে। কিন্তু বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। বিশেষ ট্রাইব্যুনালের অপর মামলাটির জন্য অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে শুনানী অনুষ্ঠিত হয়। এখানেও এঢ. তৈমূরের জামিন আবেদন না মঞ্জুর করেন বিচারক। এড. তৈমূর আলম খন্দকারের পক্ষে মামলাটি পরিচালনা করেন প্রায় শতাধীক আইনজীবী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here