নিউজ প্রাচ্যের ডান্ডি, রূপগঞ্জ প্রতিনিধি: রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার যাত্রামুড়া এলাকায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে বিএনপির ব্যানার, ফেস্টুন ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর ২টার দিকে ৪০/৫০জনের একটি মিছিল নিয়ে যাত্রামুড়া এলাকায় থানা ওলামাদলের কার্যালয়ের সামনে সাটানো ব্যানার, ফেস্টুন ভাংচুর করে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

এর দুই ঘন্টা আগে নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের উদ্যোগে ওই স্থানে তারেক রহমানের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা ওলামাদলের সভাপতি সামছুর রহমান খান বেনু বলেন, তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিলের অনুষ্ঠানে শেষে নেতাকর্মীরা জুমার নামাজে চলে গেলে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে সভাস্থলে এসে হামলা ভাংচুর চালায়।

এ সময় বিএনপির নেতাকর্মীদের না পেয়ে তারা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক উপদেষ্টা এডভোকেট তৈমূর আলম খন্দকারের ছবি সম্বলিত সাইনবোর্ড, ব্যানার, ফেস্টুন ও চেয়ার ভাংচুর করে। হামলাকারীরা যাত্রামুড়া এলাকায় বিএনপি নেতাদের বিরুদ্ধে নানা শ্লোগান দেয়।

এ ব্যাপারে এডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, সভা চলাকালে না এসে হামলাকারীরা চোরের মতো এসে হামলা চালিয়েছে। এটা গণতন্ত্র বিরোধী। এ হামলার ঘটনায় তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here