নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত হেফাজতের নাশকতার একটি মামলায় নারায়ণগঞ্জ বিএনপি’র ৬৭ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জ গঠন করা হয়েছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শহিদুল ইসলামের আদালতে আসামীদের উপস্থিতিতে চার্জ গঠন করা হয়।

এড. আবদুল বারী ভূইয়া জানান, হেফাজতের ইসলামের বিরুদ্ধে মামলায় আসামী ছিল বিএনপির ৬৭ জন নেতাকর্মী। যার মধ্যে মঙ্গলবার ৩৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জগঠন করা হয়েছে। আগামী ৪ জানুয়ারী মামলার পরবর্তী শুনানী অনুষ্ঠিত হবে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৩ সালে হেফাজতে ইসলামের নাশকতার একটি মামলায় বিএনপি’র চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান, সহ সভাপতি আবদুল হাই রাজু, জান্নাতুল ফেরদৌস, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামাল, সাবেক এমপি মো: গিয়াসউদ্দিন, বিএনপি নেতা সফর আলী ভূইয়াসহ ৬৭ আসামীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত একটি মামলার চার্জ গঠনের দিন ধার্য ছিলো মঙ্গলবার। এদিন আসামী পক্ষের আইনজীবীরা চার্জ গঠন থেকে অব্যহতির আবেদন করলেও আদালত সে আবেদন নামঞ্জুর করে সকল আসামীর বিরুদ্ধে চার্জ গঠনের নির্দেশ দেন।

আসামী পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন এড. তৈমূর আলম খন্দকার, এড. আবদুল বারী ভূইয়া, এড. নবী হোসেন, এড. আব্দুল হামিদ ভাষানী, এড. আবুল কালাম আজাদ জাকির প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here