নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতা আল আমিন প্রধান বলেছেন, সরকারী দলের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন বিএনপি চেয়ারপার্সণের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার। তৈমূর আলমকে গ্রেফতারের মধ্য দিয়ে সরকার নারায়ণগঞ্জে রাজপথের আন্দোলনকে থামিয়ে দেওয়ার নীল নক্সা বাস্তবায়ন করছে, কিন্তু হামলা মামলা দিয়ে জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যায়নি, ভাবষ্যতেও যাবে না জানিয়ে অবিলম্বে এড. তৈমূর আলম খন্দকারের মুক্তি দাবী করেছেন ছাত্র নেতা আল আমিন প্রধান।

বুধবার (২৪ জানুয়ারী) গণ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা জানান তিনি।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতা আল আমিন প্রধান বিবৃতিতে আরো উল্লেখ করেন, আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে সরকারী দল আওয়ামীলীগ বিএনপি’র নেতাকর্মীদের দমনে মেতে উঠেছে। আর এ কারনেই নারায়ণগঞ্জের রাজপথে সরকারী বিরোধী আন্দোলন সংগ্রাম বন্ধ করে দিতে কৌশলে রাজপথের বলিষ্ঠ নেতাদের একের পর হামলা মামলা দিয়ে নিস্ক্রিয় করে দিতে চাচ্ছে, যার অংশ হিসেবে নারায়ণগঞ্জের রাজপথের সংগ্রামী নেতা বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকারকে নারায়ণগঞ্জ আদালত পাড়া থেকে গ্রেফতার করা হয়েছে। আমি এই নিন্দনীয় কাজের তীব্র নিন্দা জানাই এবং এড. তৈমূর আলম খন্দকারসহ আটককৃত সকল বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি দাবী করছি।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৩ জানুয়ারী) দুপুরে আসন্ন জেলা আইনজীবী সমিতি নির্বাচনের জন্য বিএনপি প্যাণেলের পক্ষে নির্বাচনী প্রচারনাকালে নারায়ণগঞ্জ আদালত পাড়া থেকে বিএনপি চেয়ারপার্সণের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকারকে গ্রেফতার করে ফতুল্লা থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here