নিউজ প্রাচ্যের ডান্ডি: শহরের দক্ষিন র‌্যালী বাগান এলাকার চিহ্নিত মাদক সম্রাট বাদল ও মামুন গংদের বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভুগী এলাকাবাসী।

বুধবার (১ নভেম্বর) বিকাল ৫ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে দক্ষিণ র‌্যালী বাগানের নির্যাতিত বাসিন্দরা বলেন, দক্ষিন র‌্যালী বাগান এলাকার চিহ্নিত মাদক সম্রাট বাদল, ফরিদ ও মামুন অতি দাম্ভিকতার সাথে এলাকায় মাদক ব্যবসা করে আসছে। বিগত কিছুদিন পূর্বে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ এই বাদল গংদের কাছ থেকে বিপুল পরিমান গাঁজা উদ্ধার সহ তাদেরকে গ্রেফতার করে। এরপর তারা জেল থেকে জামিনে বেরিয়ে এসে পুণরায় এলাকায় মাদক ব্যবসা করতে মরিয়া হয়ে উঠেছে।

তারা আরো ভলেন, আমরা তাদের মাদক ব্যবসা করতে বাধা দিলে তারা গত ১ অক্টোবর রাত ৮টায় বাদল তার মাদক বাহিনী নিয়ে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আব্দুল আজিজকে বেধড়ক পিটিয়ে গুরুতর রক্তাক্ত জখন করে। এ সময় আব্দুল আজিজ তাদের হাত থেকে বাঁচার চেষ্টায় চিৎকার করলে, দক্ষিন র‌্যালী বাগান এলাকার আবির, রাশেদুল, গাজী সালাউদ্দিন, পরী বেগম, আরজু বেমন, শামীম ও রুবেল এগিয়ে আসলে তাদেরকেও লোহার রড দিয়ে পেঠানো হয়। এ ঘটনায় আব্দুল আজিজ বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি লিভিত অভিযোগ দায়ের করেছেন।

তাই এই চিহিৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে চিরতরে পরিত্রাণ পাওয়ার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন দক্ষিণ র‌্যালী বাগান এলাকাবাসী।

এ সময় উপস্থিত ছিলেন, রাশেদুল ইসলাম, সালাউদ্দিন গাজী, জাফর উল্লাহ্, আমির হোসেন, সোহেল রানা, বাবু হোসেন, মনির হোসেন, বিল্লাল হোসেন, মোঃ মিলন হোসেন, শামীম হোসেন ও জাবেদ হোসেন সহ প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here