নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, আমাদের প্রথম পরিচয় হলো আমরা মানুষ, তারপরে আমাদের পরিচয় মুসলিম, হিন্দু কিংবা অন্য কোন ধর্মের। প্রথমেই আমরা যদি নিজেকে ধর্মের পরিচয়ে পরিচিত করতে চাই, তাহলে আমাদের মাঝে বিভাজন চলে আসবে। তাই আমরা মানুষ হিসেবে প্রথমে পরিচিত হতে চাই।
নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত কমিটির সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এ কথা বলেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারী) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়।

আইনজীবীদের উদ্দেশ্যে জেলা প্রশাসক রাব্বী মিয়া আরো বলেন, আজকে যারা আইনজীবী সমিতিতে নির্বাচিত হয়ে এসেছে, তাদের প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। গুরুত্বপূর্ণ চেয়ারে বসলে বিনয়ী হতে হয়, হতে হয় সার্বজনীন। দল মতের পার্থক্য থাকতে পারে, কিন্তু দায়িত্বপূর্ণ পদে বসলে সকল কিছুর উর্ধ্বে আইনজীবীদের সকলের জন্য সমানভাবে কাজ করতে হবে। আর দেশকে ভালবাসতে হবে, কারন দেশ ভালো থাকলে আমরা ভালো থাকবো।

এ সময় জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি হাসান ফেরদৌস জুয়েল বলেন, আজকে যিনি নারায়ণগঞ্জের জেলা প্রশাসক, তার সাথে আমার অনেক আগের সম্পর্ক, যখন তিনি জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট হিসেবে নারায়ণগঞ্জে কর্মরত ছিলেন। আমার আজকের এই অবস্থানের পিছনে তার রয়েছে গুরুত্বপূর্ণ অবদান। তার এই ঋণ কোনদিন শোধ হবে না, শোধ হউক তাও আমি চাই না। আমাদের নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে সুযোগ্য জেলা প্রশাসক রাব্বী মিয়া স্যারকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

এরপর নব নির্বাচিত কমিটির সদস্যরা ফুল এবং মিষ্টি দিয়ে জেলা প্রশাসক রাব্বী মিয়াকে শুভেচ্ছা জানান।

সৌজন্য সাক্ষাতকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড. মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি এড. রেজাউল করিম খান রেজা, সহ-সভাপতি এড. আজিজ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ এড. নুরুল আমিন মাসুম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক এড. সুমন মিয়া, ক্রীড়া সম্পাদক এড. আবুল বাশার রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. নজরুল ইসলাম মাসুম, সমাজ সেবা সম্পাদক এড. শারমীন আক্তার, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. জাহিদুল ইসলাম, কার্যকরী সদস্য এড. রাশেদ ভূইয়া এড. আবদুল মান্নান, এড. আমেনা আক্তার শিল্পী, এড. আল আমিন সবুজ, এড. রফিকুল ইসলাম আনু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here