নিউজ প্রচ্যের ডান্ডি: “দল মত যার যার, আমি লিপু সবার”- এই স্লোগান দিয়ে জণগনের সেবক হওয়ার প্রত‌্যাশায় ওয়ার্ডবাসীর কাছে দোয়া ও আশীর্বাদ চাইলেন আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৮ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী তরুণ সমাজসেবক ও বিশিষ্ট ব‌্যবসায়ী মো: আমিনুল ইসলাম লিপু।
শুক্রবার (১৯ নভেম্বর) রাত ৮ টায় আসন্ন নাসিক নির্বাচন উপলক্ষ‌্যে নিতাইগঞ্জ কাচারিগলি এলাকায় দাস পাড়া, বিকে রোড,ও কাচারিগলির সকল মুরুব্বিদের নিয়ে আয়োজিত উঠান বৈঠকে উপস্থিত সকলের কাছে এই দোয়া কামনা করেন তিনি।

তরুণ সমাজসেবক আমিনুল ইসলাম লিপু বলেন,‘আজ যারা আমায় ভালোবেসে নির্বাচনে নামার জন্য সমর্থন জানিয়েছেন, সাহস যুগিয়েছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনারা আমাকে জণগনের সেবক হওয়ার লক্ষ‌্যে যে স্নেহ সমর্থন জানিয়েছেন, আমি আপনাদের দোয়া ও ভালবাসায় নির্বাচনে বিজয়ী হলে অবশ‌্যই সেই ভালবাসা ও সম্মান দেয়ার চেষ্টা করবো ’


তিনি আরও বলেন, ‘সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে করে আমি মুরুব্বিদের স্নেহ,ভালোবাসা,সম্মান টুকু মাথায় নিয়ে ১৮ নং ওয়ার্ডের একজন সেবক হতে পারি।’

কাউন্সিলর প্রার্থী লিপু বলেন, ‘আমি কাচারগলি এলাকার সন্তান। এখানে আমার বাসস্থান হওয়ায়  আমি বাসায় ঘুমাবো। অথচ, এই ওয়ার্ডের প্রত‌্যেক কাউন্সিলরই নিজেদের বাসা-বাড়ীর সামনে নিজেদের কার্যালয় করেছেন। কিন্তু আমি নির্বাচনে বিজয়ী হলে আমার প্রধান কার্যালয় করা হবে শহীদ নগর। কারন, আমার মরহুম চাচার প্রাণের এলাকা ছিল শহীদ নগর।’

মিঠু চক্রবর্তীর উপস্থাপনা ও মো: শহিদুর রহমান বাঙ্গালীর সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকের পূর্বে পবিত্র কোরআন তেলোয়াত করেন মো: আল আমিন এবং পবিত্র গীতা পাঠ করেন কাচারিগলিস্থ শ্রী শ্রী গোপাল জিউর আখড়ার পুরোহিত শ্রী অভিজিৎ চক্রবর্তী।

বৈঠকে স্বাগত বক্তব্য রাখেন, প্রত্যাশা সমাজ কল্যান সংঘের মহিলা বিষয়ক সম্পাদিকা আলহাজ্ব খোরশেদা কাশেম।


আরও বক্তব‌্য রাখেন, জাকের পার্টি নারায়ণগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতি মো: লুৎফর রহমান খোকন, মরহুম রফিক কমিশনারের সহধর্মিনী মোসাম্মৎ নুরুন্নাহার রফিক, স্থানীয় সুইটি আক্তার ফারুক, নাসিক ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড সংরক্ষিত আসনের সাবেক মহিলা কাউন্সিলর খোদেজা খানম নাছরিন।

প্রত্যাশা সমাজ কল্যান সংঘের সাধারন সম্পাদক সাইদুল হক লিপন, দাস পাড়া পঞ্চায়েত সভাপতি সুশিল দাস,তরুন মেলা ক্রীড়া ও সামাজিক সংগঠনের সভাপতি তৈহিদ হাসান পিয়াল, দাসপাড়া এলাকার মুরব্বি রতন দাস, বাদল দাস, জাতীয় ফুটবলার মিনহাজ উদ্দিন বাবু,হাজী আনোয়ার হোসেন,মাদব সাহা ( স্যার)
হাজী আবদুল করিম, বাবু নরহরি ব্যানার্জি, মোঃ রায়হান।

আরও উপস্থিত ছিলেন, মোঃ হাসান, মোঃ ডাবলু, মোঃ হানিফ, মোঃ সানোয়ার, মোঃ চানঁ শরীফ,মোঃ বাহাউদ্দিন ( কালু), হাজী আনান হোসেন, মোঃ শাকিল,মোঃ হাসিব, নিপু মন্ডল, বিশু সাহা,বিশু কর্মকার, আল আমিন, ফাহিম,রাসেল,বায়জিদ,আকাশ,সোয়ান, কিরনী রানী,ও বি,কে রোড,দাস পাড়া, কাচারিগলি এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here