নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার দাপা ইদ্রাকপুরে জনগনের চলাচলের সড়ক বন্ধের প্রতিবাদ করায় প্রতিপক্ষের লোকজনদের হামলার শিকার হয়েছে দেলোয়ার হোসেন(৪২)।

দিপ্তী ডাইংয়ের মালিক পক্ষের লোকজন সোমবার সন্ধ্যায় দেলোয়ারকে কুপিয়ে রক্তাক্ত করেছে বলে অভিযোগ। এব্যাপারে দেলোয়ারের স্ত্রী আমেনা খাতুন ফতুল্লা মডেল থানায় রফিকুল ইসলাম টিপু (৫০),রায়হান(২৫), রাজীব(৩০),সালেহ আহম্মেদ(২৫),ছাক্কু (২৫) কে আসামী করে একটি লিখিত অভিযোগ দিয়েছে।

দাপা ইদ্রাকপুর এলাকায় দিপ্তী ডাইংয়ের মোড় থেকে আমিন ডাইং পর্যন্ত রয়েছে একটি সরকারী সড়ক। এই সড়কটি দিয়ে জনগন চলাচল করে থকে । সম্প্রতি দিপ্তী ডাইংয়ের মালিক পক্ষ প্রতিষ্ঠানের বাইরে এসে সরকারী জায়গা দখল করে সেখানে ভবন নির্মাণ করা শুরু করে। এতে উল্লেখিত এলাকার জনগন প্রতিবাদ করে। এ নিয়ে এলাকাবাসী ও দিপ্তী ডাইংয়ের মালিক পক্ষের সাথে দ্বন্ধ চলছিল গত কয়েকদিন যাবৎ। সরকারী সড়ক দখল করার প্রতিবাদের নেতৃত্ব দেয় একই এলাকা দেলোয়ার ও তার ছোট ভাই। গত সোমবার সন্ধ্যায় দেলোয়ার বাসার ফেরার পথে ডাইং মালিকপক্ষের লোকজন দেলোয়ারকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। মারাত্মক আহত দেলোয়ারকে প্রথমে খানপুর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here