নিউজ প্রাচ্যের ডান্ডি: দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের প্রথমবারের মত এসেছিলেন নারায়ণগঞ্জের বন্দরে। আর সেই অনুষ্ঠানটি জাতীয় পার্টির সংসদ সদস্যের হলেও আমন্ত্রণ যেহেতু পেয়েছিলেন, সেহেতু দায়িত্ববোধ থেকে সেই অনুষ্ঠানে যোগদানও করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই ও জেলা পরিষদ চেয়ারম্যান এবং মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন।
তবে সেই অনুষ্ঠানে যোগদান না করলেও অনুষ্ঠানে যাত্রাপথে মদনপুর সড়কে দাঁড়িয়ে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে অভ্যর্থণা জানিয়েছেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা।

জানাগেছে, বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে বন্দরে নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সেলিম ওসমানের অর্থায়নে নির্মিত তিনটি স্কুল উদ্বোধনীতে আসেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা প্রশাসক (ডিসি) রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার (এসপি) মঈনুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

এই অনুষ্ঠানে যোগদানের লক্ষ্যে গত ১৯ নভেম্বর জেলা প্রশাসকের সার্কিট হাউজের সম্মেলন কক্ষের একটি সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এবং পরদিন মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের সাথে মোবাইল ফোনে আলাপ করে উদ্বোধনী অনুষ্ঠান এবং প্রধান অতিথিকে যথাযথ সম্মান জানানোর ব্যাপাওে সেলিম ওসমান তাদের সহযোগীতা কামনা করেছেন। পরিপ্রেক্ষিতে আব্দুল হাই ও আনোয়ার হোসেন উভয়েই তাঁকে সহযোগীতার আশ্বাস প্রদান করেছেন।
আর আব্দুল হাই ও আনোয়ার হোসেন যেমন আশ^াস দিয়েছিলেন, তেমনি অনুষ্ঠানস্থলে যোগ দিয়ে তাদের দায়িত্বও পালন করেছেন বলে মন্তব্য করেন স্থানীয় আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দরা।

কিন্তু মহাসড়কে নেতাকর্মীদের নিয়ে দাঁড়িয়ে মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা দলীয় সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরকে অভ্যর্থণা জানালেও অনুষ্ঠানস্থলে যোগ দেননি তিনি।

কারন হিসেবে খোঁজ নিয়ে জানাগেছে, একইদিন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারন সভা (এজিএম) অনুষ্ঠিত হওয়ায় খোকন সাহা দলের সাধারন সম্পাদককে পথিমধ্যে অভ্যর্থণা জানিয়ে আদালতে চলে আসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here