নিউজ প্রাচ্যের ডান্ডি: ঢাকার ল্যাবএইড থেকে সিঙ্গাপুর, উন্নত চিকিৎসা শেষে কিছুটা সুস্থ্য হয়ে দীর্ঘ ১ মাস পর আবারো নগর ভবনে দাপ্তরিক কার্যাদি শুরু করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা: সেলিনা হায়াত আইভী।
সোমবার (১৯ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় পূর্বের ন্যায় পুলিশী প্রৌটকলের মধ্য দিয়ে নগরীর দেওভোগস্থ পৈত্রিক বাড়ী থেকে পতাকাবাহী সরকারী জিপে চড়ে নগর ভবনে আসেন তিনি।

এরপর বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দসহ নাসিকের কর্মকর্তারা মেয়রের সাথে কুশালাদি বিনিময় করে তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। পাশাপাশি কর্মচঞ্চল মেয়রও তার অনুপস্থিত কালীন সময়কার বিভিন্ন বিভাগের কাজের অগ্রগতির খবর নেন।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারী নগরীতে হকার ইস্যুতে সৃষ্ট সংঘাতে আহত হন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।

এরপর ১৮ জানুয়ারী দুপুরে নগর ভবনে হঠাৎ অসুস্থ্য বোধ করলে তাকে স্থানীয় চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী দ্রুত ঢাকা ল্যাব এইড হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে অধ্যাপক বরেণ চক্রবর্তীর তত্বাবধায়নে চিকিৎসা শেষে ২৩ জানুয়ারী আইভী নারায়ণগঞ্জে ফিরেন। পরে দুই দিন নারায়ণগঞ্জে অবস্থান করে তিনি ভারতের আজমেরী শরীফ জিয়ারতে ভারতে যান। সেখান থেকে দেশে ফিরে আইভী চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য গত ১১ ফেব্রুয়ারী সিঙ্গাপুরে যান। এরপর চিকিৎসা শেষে ১৭ ফেব্রুয়ারী দেশে ফিরেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here