নিউজ প্রাচ্যের ডান্ডি: মহানগর বিএনপির সভাপতি সাবেক সাংসদ আবুল কালাম নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরামকে উদ্দেশ্যে করে বলেন, ‘আকরাম ভাই বললেন, কেউ কাউকে চিনেন না, জানেন না। এর জন্যই আজকে আমাদের এই আয়োজন। এখানে যারা উনার সঙ্গে সম্পৃক্ত নন, যারা আমার সঙ্গে সম্পৃক্ত। আজ থেকে আমরা দুই থেকে এক হয়ে গেলাম। আমাদের রাজপথের আন্দোলন আর নির্বাচনী আন্দোলনে কোনো পার্থক্য নেই। আমাদের দল থেকে প্রার্থী নির্বাচন করে দেয়া হয়েছে এসএম আকরাম সাহেবকে। উনার প্রতি নেতাকর্মীদের, সবার দ্বিধা ছিলো। আমি মনোনয়ন পাবো কিনা, না পেলে কার জন্য কাজ করবো।’

বুধবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় কালীবাজায় এলাকায় বিএনপির অস্থায়ী কার্যালয়ে মহানগর বিএনপি আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের উপদেষ্টা এস এম আকরাম।

আবুল কালাম আরো বলেন, গত ১০ তারিখ আকরাম সাহেব আমার কাছে আসেন। আপনাদের নিয়ে কাজ করার জন্য, আপনাদের নিয়ে ধানের শীষ রক্ষা করার জন্য, বিজয় লাভের জন্য। ব্যক্তিগতভাবে আমি রাজনীতি করি না। আমি দলের কর্মী। দল আমাকে দায়িত্ব দিয়েছে।

দল থেকে যখন যাকে নির্বাাচত করেছে আমি তার জন্য কাজ করেছি। এ নির্বাচনে আকরাম ভাইয়ের জন্য কাজ করবো। আকরাম ভাইয়ের নির্বাচনী কার্যালয়কে এখন থেকে আমরা নিজের কার্যালয় হিসেবে ব্যবহার করবো। নিজেদের কার্যালয়ে যা যা করার তা সবই আমরা উনার কার্যালয়ে করবো।

মহানগর বিএনপির সভাপতি সাবেক সাংসদ অ্যাডভোকেট আবুল কালামের সভাপতিত্বে মতবিনিময় সভায় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, নারায়ণগঞ্জ জেলা গণফোরাম সভাপতি দেলোয়ার হোসেন চুন্নু, মহানগর বিএনপির সহ-সভাপতি আয়েশা সাত্তার, ফখরুল ইসলাম মজনু, হাজী নুরুদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবদুস সবুর খান সেন্টু, অ্যাডভোকেট আবু আল-ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা মাকিদ মুস্তাকিম শিপলুসহ বিভিন্ন ওয়ার্ডের মহানগর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here