নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন, শামীম ওসমান আমাদের কাছে গিয়েছেন আপনাদের জন্য। ডিএনডির ওয়াসার এ প্রকল্প এখন আর নেই। শামীম ওসমানের জন্যই আমাদের প্রধানমন্ত্রী মানুষের কথা বিবেচনা করে আমাদেরকে এ প্রকল্প হাতে নিতে নির্দেশ দেন। এ কাজে যত টাকার প্রয়োজন হবে, যখন হবে দেয়া হবে। আগামী ২ সপ্তাহের মধ্যেই এ প্রকল্পের কাজ শুরু হবে।

রবিবার (১৫ অক্টোবর) বিকেলে নারায়াণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাভানা মাঠে ডিএনডির মেঘা প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আয়োজিত সমাবেশে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা যে সময়সীমা ধরেছি সেটি ২০২০ কিন্তু শামীম ওসমান বলছেন ২০১৮ এর মধ্যেই এ প্রকল্প শেষ করতে হবে। আমরা চেস্টা করবো ২০১৯ সালের মধ্যেই প্রকল্প শেষ করতে। আমার পাম্প বসালে হবেনা আপনাদের বাসার পানি আমার খালে যেতে হবে, যেখানেই পানি আছে আমার খালে যেতে হবে সেজন্য আপনাদের সহায়তা করতে হবে।

তিনি আরো বলেন, আমরা চাই ২০ লক্ষ লোকের সমস্যা সমাধান করতে। ৫শ লোকের কথা চিন্তা করলে আমাদের হবেনা। তাই এই ৫শ লোক আপনাদের সহযোগীতা আমাদের একান্ত প্রয়োজন।

বাংলাদেশ এক সময় ৫৬০ কোটি টাকার কথা চিন্তা করতেই পারতোনা। বাইরের দেশে গেলে আগে আমাদের বলতে হতো আমরা গরীব দেশের লোক কিন্ত্ এখন আর আমাদের বলতে হয়না। প্রধানমন্ত্রী আমাদের দেশকে উন্নতির উচ্চ শিখরে নিয়ে গেছেন। আগামীতে আমরা দ্রুতই মধ্যম আয়ের দেশে পরিনত হবো।

আজকে শেখ হাসিনার সবচেয়ে বড় সফলতা ফ্লাই ওভারে নয়, পদ্মা সেতুতে নয় আজকে যে উনি মানুষের মনে বিশ্বাস জাগিয়েছেন যে বাংলাদেশ উন্নত রাস্ট্রে পরিনত হবে, বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে এটাই তার সফলতা। ২০৪১ সালের মধ্যেই আমরা উন্নত আয়ের দেশে পরিনত হবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here