নিউজ প্রাচ্যের ডান্ডি: র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত দুর্ধর্ষ ডাকাত সর্দার ও মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন ওরফে মাস্টার দেলুর স্ত্রী লাকী আক্তারসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
রবিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১১টায় ডিবির পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান সংবাদ সম্মেলনে জানায়, শনিবার রাত ১০ টায় ডিবির এসআই মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই আলী আজগরসহ সঙ্গীয় ফোর্স জামতলা মেলা ফুড ভিলেজের সামনে থেকে লাকীকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত লাকী (৩০) বন্ধুকযুদ্ধে নিহত দেলুর স্ত্রী। সে শহরের খানপুর এলাকায় বসবাস করে।

তিনি আরো জানান, মাস্টার দেলু নিহতের পর দেলুর মাদক সাম্রাজ্যের দায়িত্ব নেয় তার স্ত্রী। সে জেলার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করতো। ইতিপূর্বেও তাকে ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়েছিল।

এছাড়াও পৃথক আরো দু’টি স্থানে অভিযান চালিয়ে এসআই আরিফুর রহমান শহরের ২৩৩ গলাচিপা ডিএন রোড এলাকা থেকে ৭০ পিস ইয়াবাসহ আবুল কালামের পুত্র মো: আরিফ (২৮) কে এবং চাঁনমারী থেকে এসআই টুটুল মোল্লা ৫৬ পিস ইয়াবাসহ তল্লা আজমেরীবাগ এলাকার মৃত নূর মোহাম্মদের পুত্র ইমরান হোসেন (৩১) কে গ্রেফতার করেন।

এব্যাপারে পৃথক তিনটি মাদক মামলা হয়েছে বলে জানান ডিবি পরিদর্শক (তদন্ত) মো: মাজহারুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here