নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: পরিবহন সেক্টরে শৃংখলা রক্ষা, সড়ক দূর্ঘটনা প্রতিরোধ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষে পরিবহন চালক ও হেলপারদের নিয়ে এক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৮ নভেম্বর) সকাল ১১টায় জেলা ট্রাফিক বিভাগের উদ্যোগে আয়োজিত এ প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ মতিয়ার রহমান।

সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালে এ কর্মশালায় জেলার বিভিন্ন এলাকার ৫ শতাধিক পরিবহন চালক ও সহকারী চালকগণ অংশ নেন। নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের (টিআই) গোলাম মোস্তফার সঞ্চালনায় কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের এএসপি (ট্রাফিক) আব্দুর রশিদ (পিপিএম), ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রশাসন মোল্ল্যা তাসলিম হোসেন, টিআই শরিফ উল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মতিয়ার রহমান বলেন, দূর্ঘটনা রোধে গাড়ির চালক-হেলপারদের সবসময় সতর্ক থাকতে হবে। পাশাপাশি যাত্রী, চালক ও পথচারীরা যাতে কোন ধরনের দূর্ঘটনার শিকার না হয় সে বিষয়টি বিবেচনায় এনে গাড়ি চালাতে হবে। তাহলেই সড়ক দূর্ঘটনা কমে আসবে বলে মনে করেন তিনি। এছাড়াও অতিরিক্ত গতিতে গাড়ি না চালানো, ওভারটেকিং এড়িয়ে চলা ও গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার না করার জন্য চালক ও হেলপারদের প্রতি আহ্বান জানান তিনি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here