নিউজ প্রাচ্যের ডান্ডি: নাসিক মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর ছোট ভাইয়ের দায়ের করা ৫০ কোটি টাকার মানহানী মামলায় জামিন পেয়েছেন দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি ও নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক রাজু আহমেদ এবং বন্দর প্রেস ক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমল।
বৃহস্পতিবার (২৩ নভেম্বর) নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে (খ অঞ্চল) উক্ত মামলায় জামিন আবেদন করা হলে বিচারক আশিক ইমাম তাদের জামিন মঞ্জুর করেন।

বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন নারায়ণগঞ্জ জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাবেক যুগ্ম সম্পাদক এড. মহসিন মিয়াসহ অর্ধশত আইনজীবী।

আদালতে এসময় বাদী আহাম্মদ আলী রেজা রিপন অসুস্থতার কারণে উপস্থিত ছিলেন না বলে বাদী পক্ষের আইনজীবী আদালতকে জানান।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল দৈনিক নারায়ণগঞ্জের আলো পত্রিকায় ‘ধরা খাওয়া ১০ কোটি কার’ শিরোনামে প্রকাশিত সংবাদের জের ধরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সোলিনা হায়াত আইভীর ভাই আলী রেজা রিপনের ৫০ কোটি টাকার মানহানী হয়েছে মর্মে আদালতে মামলা দায়ের করেন। মামলায় বিবাদী করা হয় দৈনিক নারায়ণগঞ্জের আলো পত্রিকার সম্পাদক মোবারক হোসেন খান কমল ও প্রকাশক রাজু আহমেদ কে। মামলা দায়েরের পর আদালত বিবাদীদের প্রতি সমন জারি করেন । বৃহস্পতিবার মামলার ধার্য্য তারিখে দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি, নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ও দৈনিক নারায়ণগঞ্জের আলো পত্রিকার প্রকাশক রাজু আহমেদ এবং বন্দর প্রেস ক্লাবের সভাপতি ও পত্রিকার সম্পাদক মোবারক হোসেন খান কমল আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here