নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনে ধানের শীষেন প্রার্থী আজহারুল ইসলাম ইসলাম মান্নান সোনারগাঁ থানার কাঁচপুর ইউনিয়নে ধানের শীষের গনসংযোগ করেছেন।

রবিবার (১৬ ডিসেম্বর) সকাল থেকে কাঁচপুরের বেহাকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে হাজার হাজার নেতাকর্মী নিয়ে ধানের শীষের গনসংযোগ শুরু করেন তিনি এবং দিনব্যাপী ধানের শেিষর প্রচারনা চালিয়ে যান প্রতিটি পাড়া মহল্লায়।

এ সময় আজহারুল ইসলাম মান্নান বড় চেঙ্গাইন, সুখেরটেক দক্ষিণ পাড়া, জনতা বাজার, বাঘরি, কাচপুর শিল্প নগরী বিসিক মাঠসহ বিভিন্ন পথসভায় বক্তাব্য রাখেন। বক্তব্যে তিনি বলেন, হামলা মামলা কে ভয় পাবেন না। অতীতের ন্যায় আমি আপনাদের পাশে থাকব। আজ ১৬ই ডিসেম্বর বাঙালি জাতির বিজয়ের দিন। ইনশাআল্লাহ আগামী ৩০ তারিখ গণতন্ত্রকে মুক্ত করে আরেকটি বিজয় ছিনিয়ে আনব। আপনারা ঐ দিন ভোট কেন্দ্র পাহাড়া দিবেন, আমি ও আমার দল আপনাদের আগামী ৫ বছর পাহাড়া দিবে। কোন হুমকি ধমকী দিয়ে আমাকে ধানের শীষের প্রচার থেকে দুরে রাখা যাবেনা। আমরা নিবার্চন কে ভোট যুদ্ধ হিসাবে নিয়ে মাঠে নেমেছি, আমি কাপুরুষ নই যে যুদ্ধের মাঠ থেকে ফিরে যাবো। আমার নেত্রী আমার মা বেগম খালেদা জিয়া আমার প্রতি বিশ্বাস রেখে ধানের শীষের প্রতীক তুলে দিয়েছে। ইনশাআল্লাহ আগামী ২৯ তারিখ রাত্র থেকে ৩০ তারিখ রাত্র পর্যন্ত কেন্দ্র পাহাড়া দিয়ে ভোট যুদ্ধে অংশগ্রহন করে বিজয় হয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো।

গনসংযোগকালে আরো উপস্থিত ছিলেন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, সাধারণ সম্পাদক মোমেন খান, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, জেলা শ্রমিক দলের সেক্রেটারী মজিবুর, জেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক চয়ন, জেলা ছাত্র দলের যুগ্ম সম্পাদক মশিউর রহমান শান্ত, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দীন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি পীরু মোহাম্মদ পিরু, মজিদ খান, কাঁচপুর ইউনিয়ন বিএনপির যুগ্ন সম্পাদক ফজল হোসেন, জেলা যুবদলের রাসেল রানা, থানা স্বেচ্ছাসেবক দলের নাসির উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা কামাল, সহ যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, শ্রমিকদলের হাজারো নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here