নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ ৪-আসনের সাবেক এমপি আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, ধানের শীষে ভোট দেওয়ার জন্য দেশের মানুষ অপেক্ষায় আছে। ক্ষমতা গণতন্ত্রের পায়ের নিচে দখল করে ৪ বছর প্রায় অতিক্রম করে দিয়েছে। যদি সব ঠিকঠাক থাকে তাহলে তারা মাত্র দশ এগার মাস থাকতে পারে, এর বেশি না। সামনে বড় আন্দলন সংগ্রামের মাঝে আমাদের নির্বাচন সে নির্বাচনের জন্য আজকে আমাদের কে প্রস্তুুতি নিতে হবে। অনেকে বলবে যদি নির্বাচন সুষ্ঠ না হয় অবাধ না হয় এই সরকারে অধীনে হয় তা হলে কি হবে।

অনেক প্রশ্ন অনেক জায়গায় ঐ প্রশ্নে না গিয়ে দেখাগেল দেশের মানুষ আমাদের চাইতে কতবেশি সচেতন অনেকে বলে বাংলাদেশের মানুষ লেখাপাড়ায় জ্ঞানে সন্বাট সব কুকতা বৃক্তিহিন কথা সবচাইতে বেশি সচেতন বাংলাদেশের মানুষ। অনেক উন্নত বিশ্বের ভোটের দিন যে পরিমান ভোট পরে তার চাইতে অদিক হারে ভোট দেয় এদেশের জনগন কাজেই গনন্ত্রান্ত্রীক পনা মানুষ যদি প্রথীবিতে থাকে বুদ্বি মান যদি থাকে তা হলো বাংলাদেশের জনগন। এত সংক্ষায় আর কেহু ভোটদিতে যায় না যতই গণতন্ত্রের কথা তারা বলুক গণতন্ত্রের প্রতিক বাংলাদেশের মানুষের অনেক বড় আস্থা অনেক বড় বিশ্বস অনেক বড় শিক্ষা কাজেই আমরা লক্ষ্য করব কোনটা সারা বাংলাদেশের চিত্র। আজকে যেখানে যাবেন যাকে জিজ্ঞাসা সবায় বলবে অপেক্ষায় বসে আছি ধানের শীষ আর নৌকার নির্বাচন কবে হবে ধানের শীষে ভোট দেওয়ার জন্য প্রতিক্ষায় আছি।

ফতুল্লা থানার এনায়েত নগর ইউনিয়ন বিএনপির প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে সিদ্ধিরগঞ্জের হিরাঝিলস্থ গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাক স,ম,নুরুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ ৪-আসনের সাবেক এমপি আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন এসব কথা বলেন।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ,হালিম জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, কেন্দ্রীয় শ্রমিকদলের সহ-অর্থবিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, নারায়ণগঞ্জ জেলা জিয়া পরিষদের সভাপতি নাজির আহাম্মেদ নাজির, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব সুলতান উদ্দিন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের আহবায়ক এস,এম,আসলাম, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইমাম হোসেন বাদল, সিদ্ধিরগঞ্জ থানা শ্রমিকদলের সভাপতি আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, জেলা তাঁতীদলের সহ-সভাপতি আহসানউল্লা মুন্সি, সাংগঠনিক সম্পাদক পিয়ার আলী ভূইয়া তুষার, সিদ্ধিরগঞ্জ থানা তাতীঁদলের সভাপতি নুর মোহাম্মদ ঢালী, সিদ্ধিরগঞ্জ থানা জাসাসের সভাপতি জাহাঙ্গির হোসেন স্বাধীন, মোস্তফা কামাল, ফতুল্লা থানা যুবদলের সহ-সভাপতি হাসান আলী, দেলোয়ার হোসেন মেম্বার, আশিক মামুন সুমন, স্বাধীন, মোঃ সোহেল, রায়হান উদ্দিন, মোবারক হোসেন, মোঃ ঢালী, জাকির হোসেন, আলমগীর হোসেন, এনায়েতনগর ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি মজিবুর রহমান, ফারুক মন্ডল, শমসের আলী, জাসিল খান স্বাধীন, মাহবুব সুমন, মনির হোসেন, শোশারফ হোসেন, সিরাজুল ইসলাম, তারা মিয়া ও ফারুক হোসেন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here