নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে বিএনপি মনোনীত প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ধানের শীষ প্রতীক পেয়েছেন। সোমবার (১০ ডিসেম্বর) নারায়ণগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রাব্বী মিয়ার কাছ থেকে ধানের শীষ প্রতীক গ্রহন করেন তিনি।

ধানের শীষ প্রতীক পেয়ে আজাহারুল ইসলাম মান্নান বলেন, বাংলাদেশে বর্তমানে মানুষের কোন মৌলিক অধিকার নেই। দেশের মানুষের অধিকার আদায়ের সংগ্রাম করায় বিএনপি’র চেয়ারপার্সণ ও গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রাখা হয়েছে। তাই আসন্ন নির্বাচনকে আমরা দেশের মানুষের অধিকার আদায়ের আন্দোলন হিসেবে নিয়েছি। সেই সাথে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করার সংগ্রাম হবে এই নির্বাচন। আমরা জাতীয়তাবাদী আদর্শের প্রতিটি সৈনিক লড়াই করে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনবো এবং দেশের মানুষের হারানো অধিকার ফিরিয়ে দেবো।

তিনি আরো বলেন, সোনারগাঁ থেকে মাদক, সন্ত্রাস ও ভূমিদস্যুদের নির্মূল করাই হবে আমার প্রধাণ লক্ষ্য। আমি দলমত নির্বিশেষে সমগ্র সোনাগাঁবাসীকে সাথে নিয়ে একটি সুখি সমৃদ্ধ সোনাগাঁ উপহার দিতে চাই।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, সোনারগাঁ থানা বিএনপি সিনিয়র সহ সভাপতি রিয়াজুল উদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম টিটু, সহ সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান, হুমায়ূণ কবির, আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুর রহিম, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক, সিনিয়র যুগ্ম সম্পাদক মো: ফজল হোসেন, জামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আল মুজাহিদ মল্লিক, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বদরুজ্জামান মাসুম, সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, শম্ভপুরা ইউনিয়ন বিএনপির সভাপতি মো: জাহাঙ্গীর, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, সোনারগাঁও থানা ছাত্রদল নেতা রুবেল হোসাইন, কাজী হিমেল, মো: সাইফুল ইসলাম, মোজাম্মেল হক, ইকবাল প্রধান প্রমূখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here