নিউজ প্রাচ্যের ডান্ডি: আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসন থেকে পথের কাঁটা দূর করতে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খানের বিরোধীতায় মগ্ন হয়ে থাকা মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম এখন খোত নিজেই বিএনপির মনোনয়ন প্রত্যাশী নন বলে অভিমত ব্যক্ত করেছেন!
অথচ, সম্প্রতি মহানগর যুবদলের আহবায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ নারায়ণগঞ্জ-৫ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে ঘোষণা দেয়ার পর এড. আবুল কালাম তার মনোনয়ন প্রত্যাশাকে বেয়াদবির সামিল হিসেবে মন্তব্য করেছিলেন।

এখন নতুন করে বিএনপির মনোনয়ন প্রত্যাশী হিসেবে এড. কালাম নিজের নাম মিডিয়া কর্মীদের না প্রচার করার অনুরোধ জানিয়ে নিজেকে দুধে ধোঁয়া তুলসী পাতা হিসেবে জাহির করার চেষ্টা করছেন বলে মন্তব্য করেন রাজনৈতিক বিশ্লেষকরা।

জানাগেছে, গত ১৬ সেপ্টেম্বর মহানগর ১৩ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে দলীয় সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে মহানগর বিএনপির সভাপতি এড. আবুল কালাম সংবাদ কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ‘আমরা গনতন্ত্র পুন:রুদ্ধার করার জন্য ঐক্যবদ্ধ হচ্ছি। দেশের এই ক্রান্তি লগ্নে যারা জনগনের কথা চিন্তা না করে মনোনয়ন নিয়ে ভাবছেন তারা হয়তো বা ভুলে গেছেন এখনো নির্বাচনী পরিবেশ সৃষ্টি হয়নি। আর এই মনোনয়ন দেয়ার দায়িত্ব দেশনেত্রীর। আমি মিডিয়ার ভাইদের অনুরোধ করবো আজ থেকে আমাকে মনোনয়ন প্রত্যাশীর কাতারে রাখবেন না। যখন সময় হবে আমি আপনাদেরকে বলবো তার আগে নয়। দেশের এই দুঃসময়ে বিএনপির পাশে মিডিয়া সব সময় ছিলো এবং আগামীতেও থাকবে আমি এই আশা করি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here