নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দর থানাধীন ধামগড় ফাড়ি পুলিশ ৩ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।
ধৃতরা হল-কেউঢালা এলাকার ফয়সাল (২২) ও হালিম (৩০)। গত সোমরার রাতে ফাড়ির পুলিশ এদের গ্রেফতার করে ৩ বোতলসহ মাদক মামলায় ফয়সালকে আদালতে প্রেরন করলেও ৬০ হাজার টাকার বিনিময়ে হালিমকে ফাঁড়ি হতে ছেড়ে দেয় বলে অভিযোগ পাওয়া গেছে। মাদক নিয়ে ধামগড় ফাড়ি পুলিশের এই নাটকীয় গ্রেফতার বানিজ্য নিয়ে ধামগড় ও কেউঢালা এলাকায় সমালোচনার সৃষ্টি হয়েছে।

ঘটনার সত্যতা জানতে ধামগড় পুলিশ ফাড়ির ইন্সপেক্টর (তদন্ত) মোঃ কুতুবুল আলম ও মাদক মামলার বাদী এ এস আই মোঃ লুৎফর আলমের মোবাইল ফোনে একাধীকবার কল করলেও তারা রিসিভ করেনি।

সূত্রে জানা গেছে, ধামগড় পুলিম ফাড়ির এস আই অজয়, এএসআই লুৎফর সঙ্গীয় ফোর্স নিয়ে কেউঢালা এলাকায় অভিযান চালিয়ে ৩ বোতল ফেনসিডিলসহ এলাকার বাতেনের ছেলে ফয়সার ও তার সহযোগী একই এলাকার হালিমকে গ্রেফতার করে ফাড়িতে নিয়ে আসে। পরে ধামগড় পুলিশ ফাড়ির ইন্সপেক্টর (তদন্ত) মোঃ কুতুবুল আলমের উপস্থিতে ৬০ হাজার টাকার বিনিময়ে হালিমকে ছেড়ে দেওয়া হয়। এ এস আই মোঃ লুৎফর আলম বাদী হয়ে ৩ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে ফয়সালকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। এদিকে , আদালতে নেওয়ার সময় ফয়সাল সাংবাদিকদের বলেন, ২ জনকে ধরে পুলিশ ৬০ হাজার টাকার বিনিময়ে একজনকে ছেড়ে দিয়ে আমাকে মামলা দিল। এর নামই কি আইন। এ বিচার করবে কে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here