নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (কদমরসূল, সিদ্ধিরগঞ্জ ও শহর) এলাকা উন্নয়নের জন্য নগরবাসীর কাছে ছোট অনুরোধ করেছেন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।
আইভী বলেন, ‘বেশি কিছু না, আমার জন্য দোয়া করবেন। সাথে আমার সিটি কর্পোরেশনের ৩৬ জনের পরিষদের সকলের জন্য দোয়া করবেন। তারা যেন আল্লাহকে হাজির নাজির করে কাজ শুরু করে শেষ করেন। নাসিকে ইতিমধ্যে নারায়ণগঞ্জ, ঢাকা ও দেশের অন্য জেলার ঠিকাদাররা কাজ করে যাচ্ছে। আপনাদের দায়িত্ব কাজ বুঝে নেয়া।’

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১০ টায় জাইকা প্রজেক্টে নাসিকের ১১নং ওয়ার্ডের শীতলক্ষ্যা হাউজিংয়ে প্রায় আড়াই কোটি টাকা ব্যায়ে ৪টি শাখা রোড সহ আরসিসি ড্রেন, আরসিসি রোড মোট দৈর্ঘ্য ৬৭৪ মিঃ পুন:নির্মাণকরণ কাজ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই অনুরোধ করেন।

আইভী জানান, ‘নগরীর সড়ক গুলো আলোকিত করতে সরকারের কাছে ৫০ কোটি টাকার বাজেট দেয়া হয়েছে। তা পাশ হলে রাস্তাঘাট আলোকিত হয়ে উঠবে।’

শীতলক্ষ্যা হাউজিং কমিটির সভাপতি সামশুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, ১১ নং ওয়ার্ড কাউন্সিলর জমশের আলী ঝন্টু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here