নিউজ প্রাচ্যের ডান্ডি: উচ্ছেদ অভিযানের নামে অন্ধকারে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীরা ব্যাপক লুটপাট চালিয়েছে বলে অভিযোগ করেছেন ফুটপাতে বসা ক্ষুদ্র ব্যবসায়ীরা।
বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যায় সরেজমিন পরিদর্শনে যার প্রমাণও মিলেছে।

দেখোগেছে, এদিন বিকেল ৬টা পর শহরের ফলপট্টী হয়ে প্রায় রাত পৌনে ৮টা পর্যন্ত কালীরবাজার এলকায় উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের কর্মকর্তা মো: আলমগীর হিরন ও গোবিন্দও নেতৃত্বে একদল পরিচ্ছন্ন কর্মী।

ফুটপাতের উপড়ে বসা বিভিন্ন থান কাপড় ব্যবসায়ীদের দোকানে থাকা থান কাপড় গুলো নিয়ে কয়েকজন গাড়ীতে রাখছেন, আর কয়েকজন গাড়ীর ড্রাইভারের সীটের সামনে রাখছেন। যা দেখে প্রত্যক্ষদর্শীরা মন্তব্য করেন, সিটি কর্পোরেশনের উচ্ছেদের নামে দেখি অন্ধকাওে ্ররুটপাটের মহোৎসব চলছে।

আবার অনেকে মন্তব্য করেন, এতদিন দেখেছি সকাল থেকে বিকেল পর্যন্ত উচ্ছেদ অভিযান চলে। কিন্তু সন্ধ্যায়ও যে পরিচ্ছন্ন কর্মীরা উচ্ছেদ অভিযান চালায় তা প্রথম দেখলাম। জনগণের চলাচলের স্বার্থে সিটি কর্পোরেশন উচ্ছেদ অভিযান করবে ভাল। কিন্তু এটা কোন আইনে উচ্ছেদ করা হচ্ছে তা বোধগম্য নয়।

এরআগে গত বুধবার বিকেলেও উচ্ছেদের নামে নগরীর ফুটপাতের উপড় থাকা বিদ্যুত ও টেলিফোনের ঝুলন্ত তাঁর, বিভিন্ন দোকানের উপড় থাকা প্লাষ্টিক ত্রিপাল ও রাস্তা থেকে মোটর সাইকেল গাড়ীতে তুলে নিয়ে যায় পরিচ্ছন্ন কর্মীরা।

তবে লুটপাটের বিষয়টি অস্বীকার করে অভিযানের নেতৃত্বে থাকা আলমগীর হিরন নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, এমন কোন ঘটনা ঘটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here