নিউজ প্রাচ্যের ডান্ডি: শহরে যানজট নিরসনে ও সড়ক দুর্ঘটনা রোধে এবং জনসাধারণের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ অনুযায়ী নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়েছে। এ সময় ৭ জনকে ৫০০ টাকা করে মোট ৩৫০০ টাকা জরিমানা করা হয় এবং বিনা লাইসেন্সে গাড়ি চালনার জন্য এক চালককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
সোমবার (২৩ এপ্রিল) সকাল হতে দিনব্যাপী শহরের চাষাঢ়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রিফাত ফেরদৌস, নারায়ণগঞ্জ সদর এসিল্যান্ড প্রত্যয় হাসান, জেলা বিআরটিএ’র মটরযান পরিদর্শক মো: শফিকুল ইসলামের নেতৃত্বে অনুমোদনহীন, রেজিষ্ট্রেশনবিহীন, ফিটনেসবিহীন যানবাহন, লাইসেন্সবিহীন চালক ও বেপরোয়া গাড়ীচালনা প্রতিরোধে এবং মোটরযানসমূহে বীমা সংক্রান্ত বিধান লঙ্ঘনের অপরাধে মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নারায়ণগঞ্জ সদর এসিল্যান্ড প্রত্যয় হাসান এ সময় বলেন, নারায়ণগঞ্জবাসীর নিরাপদ চলাচলের জন্য জেলা প্রশাসনের ধারাবহিক এই অভিযান অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here