নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের চোখকে ফাঁকি দিয়ে নগরীতে ঝটিকা বিক্ষোভ মিছিল বের করেছে বাংলাদেশ জামায়েত ইসলামী নারায়ণগঞ্জ মহানগর শাখা।
শুক্রবার (৮ ডিসেম্বর) মুসলমানদের প্রথম কিবলা জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষনার প্রতিবাদে শুক্রবার বাদ জুমা শহরের ডিআইটি জামে মসজিদের সামনে থেকে নারায়ণগঞ্জ মহানগর জামায়েত ইসলামী মিছিলটি বের হয়।

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, সদর মডেল থানার অফিসার ইনজার্জ মীর শাহিন শাহ পারভেজ এর নেতৃত্বে একাধিক পুলিশ সদস্যদের কঠোর পাহাড়ারত অবস্থায় দেখা যায়। শহরের ডিআইটি জামে মসজিদে জুমার নামাজ শেষে মুসলি¬রা বের হতে থাকে। এ সময় ২০/২৫ জন মুসল্লি হাতে লুকানো অবস্থায় একটি সবুজ রংয়ের ব্যানার বের করে শ্লে¬াগান দিয়ে একটি ঝটিকা মিছিল বের করে দ্রুত পেছনে তাকাতে তাকাতে শহরের জিমখানা মোড় দিয়ে ১নং বাবুরাইল জামে মসজিদের সামনে গিয়ে ছত্রবঙ্গ হয়ে যে যার মতো করে চলে যায়। মিছিলটি বের হয়ে শহরের জিমখানা মোড় অতিক্রম করে ১নং বাবুরাইল এলাকার দিকে চলে যেতে দেখা গেছে। পুলিশ মিছিলটিকে লক্ষ্য করে মিছিলকারীদের অবস্থান কোন দিকে রয়েছে তা দেখতে গেলে জামায়াত ইসলামী নেতৃবৃন্দরা দ্রুত পালিয়ে যায়। পরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার একাধিক পুলিশ সদস্যদের ১নং বাবুরাইল জামে মসজিদের সামনে অবস্থান করতে দেখা যায়।

এ বিষয়ে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) শরফুদ্দীন আহমেদ নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, এ বিষয়ে মিছিলকারীদের ছবির ফুটেজ দেখে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

একই বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মীর শাহিন শাহ পারভেজ নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, পুলিশের অবস্থান টের পেয়ে মিছিলকারীরা দ্রুত ১নং বাবুরাইল জামে মসজিদের সামনে গেলে সেখানে তাদেরকে খুঁজে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here