নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী রাজনৈতিক ওসমান পরিবারের দুই সন্তান হচ্ছেন, প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আলহাজ¦ শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান।
যারা নারায়ণগঞ্জের তরুণ সমাজের কাছে ‘যুবরাজ’ হিসেবেই সমাদৃত। আর চাচাতো জেঠাতো ভ্রাতৃদ্বয় এই দুই যুবরাজ এবার বৃষ্টি উপেক্ষা করেই কয়েক হাজার কর্মীসমর্থক নিয়ে নগরীতে ব্যাপক শোডাউন করলো।


সোমবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবসের বিকেলে বাংলার শহীদ শ্রেষ্ঠ সন্তানদের সম্মান জানাতে নগরীর কলেজ রোড এলাকা থেকে আজমেরী ওসমান এবং চাষাড়া এলাকা থেকে অয়ন ওসমানের নেতৃত্বে বিশাল র‌্যালী বের করা হয়।

উভয়ের র‌্যালীই শুরুর সাথে সাথেই বৈরী আবহাওয়ার কবলে পড়ে। কিন্তু স্বল্প থেকে মষুলধারে বৃষ্টি নামলেও র‌্যালীতে থাকা কর্মী সমর্থকেরা পিছু হটেনি। বরং নেতা আজমেরী ওসমান ও অয়ন ওসমানকে সামনের সারিতে রেখে বৃষ্টি ভিজেই নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন নেতাকর্মীরা।


আজমেরী ওসমানের নেতৃত্বে নেতাকর্মীরা শোডাউন করে মাসদাইরস্থ প্রয়াত নাসিম ওসমানের কবর জিয়ারত করে দোয়া মোনাজাত করেন। এসময় তার সাথে ছিলেন, নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমান, নাতি আলিফ ওসমান, জাতীয় ছাত্র সমাজ জেলা আহ্বায়ক শাহাদাত হোসেন রুপু, মহানগর আহ্বায়ক শাহ্ আলম সবুজ প্রমুখ।

আর অয়ন ওসমানের সাথে ছিলেন, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদসহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here