নিউজ প্রাচ্যের ডান্ডি: সিটি গভার্নেন্স প্রজেক্ট (সিজিপি) ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর কারিগরি সহযোগিতায়, স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন ২০০৯ বর্ণিত বৈধ ও আইনানুগ কার্যক্রমসমূহ জনগণ কর্তৃক মেনে চলার জন্য জনসচেতনতা বৃদ্ধিমূলক প্রচারাভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন।
মঙ্গলবার (৩ এপ্রিল) সকালে নগর ভবন থেকে প্রচারাভিযানের লক্ষ্যে র‌্যালী বের হয়ে মন্ডলপাড়া ব্রীজ ঘুরে পুনরায় নগর ভবনে যেয়ে শেষ হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী এ এফ এম এহতেশামুল হকের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালীতে আরো উপস্থিত ছিলেন, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো: হেমায়েত হোসেন, প্রধান সমাজ কল্যাণ ও বস্তি উন্নয়ণ কর্মকর্তা কে এম ফরিদুল মিরাজ, নির্বাহী প্রকৌশলী মো: আজগর হোসেন, নগর পরিকল্পনাবিদ মো: মঈনুল ইসলাম, সহকারী সচিব মো: আবুল বাশার, মেডিকেল অফিসার ডা: শেখ মোস্তফা আলী, মেয়রের একান্ত সচিব মো: আবুল বাশার, পরিচ্ছন্ন কর্মকর্তা মো: আলমগীর হিরনসহ কয়েকশত নারী পুরুষ।

এসময় নিয়মিত সিটি কর পরিশোধ করা বিভিন্ন শ্লোগান সম্বলিত ফেস্টুন নিয়ে র‌্যালীতে সাধারন জনগণের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন নাসিকের কর্মকর্তা কর্মচারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here