নিউজ প্রাচ্যের ডান্ডি: বন্দরের ভূমিদস্যু জামান-মফিজ গং কর্তৃক ভূমিহীনদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং মিথ্যা সংবাদ সম্মেলন করার প্রতিবাদে নগরীতে মানববন্ধন করেছে শান্তি নগর ভূমিহীন সমবায় সমিতির সদস্যরা।
সোমবার (১৭ জুলাই) বিকাল ৪টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শান্তি নগর ভূমিহীন সমবায় সমিতির সদস্যরা উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এ সময় তারা অভিযোগ করে বলেন, বিগত কিছুদিন পূর্বে ভূমিদস্যু জামান-মফিজ গংরা নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আমাদের বিরুদ্ধে মিথ্যা একটি সংবাদ সম্মেলন করেছিলেন। এই সংবাদ সম্মেলনে আমাদের বিরুদ্ধে নানাবিধ মিথ্যা অপপ্রচার করা হয়েছিল। তারা অন্যায়ভাবে আমাদের বিরুদ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেছে।

তারা আরো বলেন, জামান-মফিজ গং এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে ভূমিদস্যুতা করছেন। নিরীহ মানুষের জমি দখল করে নিচ্ছেন। তাদের এই অন্যায়ের বিরুদ্ধে কেউ কোন কথা বললে তাকে মিথ্যা মামলা দিয়ে প্রতিনিয়তই হয়রানি করছে। আমরা ভূমিহীন আমাদের ছেলে মেয়েদের মাথা গোজার ঠাঁইটুকু কেড়ে নিতে চাচ্ছে ভূমিদস্যু জামান-মফিজ গংরা। আমরা ভূমিহীনরা এ বিষয়ে প্রশাসনের সাহায্য ও সহযোগিতা চাই।

আমীর হোসেন এর সভাপতিত্বে মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, শান্তি নগর ভূমিহীন সমবায় সমিতির সদস্য মোঃ আবুল কাশেম, আলী হোসেন, ওসিল উদ্দিন, ইব্রাহিম, জামিল, কামাল, লিটন, রমজান, আফসানা বেগম, মজিদা বেগম, মোঃ দয়াল চাঁন ও আকতার হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here