নিউজ প্রাচ্যের ডান্ডি: ক্রমশই জোরালো হচ্ছে পুলিশের মাদক বিরোধী অভিযান। প্রতিদিনই নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা থেকে সেবনকারী যাকেই পাচ্ছেন, তাকেই আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা দিচ্ছে পুলিশ।
বুধবার (১৯ এপ্রিল) রাতে সদর মডেল থানা পুলিশের অভিযানে আটক নারীসহ ৭ মাদক বিক্রেতাকে ৬ মাস করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তাসনীম জেবিন বিনতে শেখ মাদক বিক্রেতাদের এই দন্ড প্রদান করেন। আর ১’শ পিছ ইয়াবাসহ আটক ১ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন, আল আমিন নগর এলাকার মৃত আলেক মিয়ার পুত্র মোঃ জাবেদ (৩৫), চর সৈয়দপুর এলাকার মৃত আক্কেল আলীর পুত্র আলী আকবর (৩২), একই এলাকার মফিজুর রহমানের স্ত্রী শিউলি (২৩), ডিআইটি র‌্যালী বাগান এলাকার মৃত সালা উদ্দিনের পুত্র মোঃ সোহেল (২৮) ও রেনু মিয়ার পুত্র মোঃ রুবেল (২৯), মুন্সীগঞ্জ জেলার নগরকসবা এলাকার ফালান বেপারীর পুত্র মোঃ মুন্না (২৭), শহরের বাবুরাইল এলাকার মৃত আলমগীরের পুত্র মানিক (৩৫)।

আর শহরের নিতাইগঞ্জ ঋষিপাড়া এলাকা থেকে ১’শ পিছ ইয়াবাসহ গ্রেফতার মহিউদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া মৃত খলিলের পুত্র মোঃ শাওন (৩০) এর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

অভিযানের নেতৃত্বদানকারী সদর মডেল থানার উপ-পরিদর্শক আজিজুল হক হাওলাদার নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, নগরীর বিভিন্ন স্থান থেকে ৭ মাদক বিক্রেতাকে আটকের পর ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে সদর ইউএনও প্রত্যেককে ৬ মাসের করে কারাদন্ড প্রদান করেন। পরবর্তীতে দন্ডপ্রাপ্তদের নারায়ণগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়। আর ১’শ পিছ ইয়াবাসহ আটক একজনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here