নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের ৩নং ওর্য়াডে রাস্তা ও ড্রেন নির্মান কাজের পরিদর্শন করেছেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।

মঙ্গলবার (৩ এপ্রিল) সকালে তিনি সিদ্ধিরগঞ্জের সানারপাড় লিথি গার্মেন্স হতে সানারপাড় লন্ডন মার্কেট ও নিমাইকাশারী হয়ে মাদানীনগর মাদ্রাসা পর্যন্ত ও ৮টি সংযোগ সড়ক প্রায় ১৩ কোটি টাকা ব্যয়ে নির্মানাধীন রাস্তা ও ড্রেন নির্মান কাজের পরিদর্শন করেন।

নির্মান কাজ পরিদর্শন শেষে আইভী স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, ‘নগরীর উন্নয়ণই হচ্ছে আমার লক্ষ্য। কাজ করতে গেলে অনেক ক্ষেত্রে নানা প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। কিন্তু সকল বাঁধা পেরিয়েই আমি নগরীর উন্নয়ণে চেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন প্রতিশ্রুতি মোতাবেক সকল উন্নয়ণ কাজ সম্পন্ন করতে পারি।’

এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি সাদেকুর রহমান, নারায়ণগঞ্জ শহর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, নাসিকের নির্বাহী পৌকশলী মোঃ আজগর হোসেন, মোঃ মন্জুর কাদের ইসলাম, সহকারী পৌকশলী জীবন কৃষœ সরকার, উপ-সহকারী পৌকশলী সুমন চন্দ্র দেবনাথ, যুবলীগ নেতা বশির আহামেদ, মুকবুল হোসেন, মিজানুর রহমান খাঁন রিপন, জামান মিয়া, শরীফ হিরা, মোতালিব হোসেন ও হিমেল প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here