নিউজ প্রাচ্যের ডান্ডি: একদিকে ফাঁকা নগরী, অন্যদিকে প্রবেশদ্বার বন্ধ থাকায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সংযোগ সড়ক ও নারায়ণগঞ্জ-চিটাগাং রোড সড়কে গনপরিবহনে ঘন্টার পর ঘন্টা যানজটে বসে থেকে চরম দূর্ভোগ পোহাতে হয়েছে সাধারন যাত্রীদের।
শনিবার (১২ আগষ্ট) দুপুর ১২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত উক্ত তিন সংযোগ সড়ক দিয়ে নগরীতে প্রবেশ মুখে ঢোকা বন্ধ এবং নগরীতে গনপরিবহন চলাচল বন্ধ থাকায় এই ভোগান্তি পোহাতে হয় সাধারন মানুষকে।


কারন হিসেবে জানাগেছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের উদ্যোগে নগরীতে বৃহৎ শোক র‌্যালী ও সমাবেশের আয়োজন করা হয়।

যার লক্ষ্যে চাষাড়া পৌর মার্কেটের সামনে করা সমাবেশ মঞ্চ। আর জেলা বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে প্রায় লক্ষাধিক লোকের সমাগম ঘটে। ফলে মিছিলের নিরাপত্তার স্বার্থে এবং জনদূর্ভোগ কমাতে দুপুর থেকেই ট্রাফিক বিভাগের পক্ষ থেকে তিনটি জোন দিয়ে নগরীতে প্রবেশ বন্ধ করে রাখা হয়।


এরফলে নগরীতে শোক র‌্যালীতে আড়াইহাজার, রূপগঞ্জ, কাঁচপুর থেকে বাসযোগে আগত দলীয় নেতাকর্মীরাও লিংক রোডে আটকে পড়ায় যথাসময়ে শোক র‌্যালীতে এসে উপস্থিত হতে পারেন নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here