নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শণ করে আইন শৃঙ্খলার খোঁজ খবর নিয়েছে র‌্যাব-১১।
মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) শারদীয় দূর্গোৎসবের প্রথম দিন মহাষষ্ঠী চলাকালীণ পূজা মন্ডপগুলো পরিদর্শণ করেন তারা।
সরেজমিনে দেখা যায়, র‌্যাব-১১ এর ডিএডি এমদাদুল হকের নেতৃত্বে একটি দল মঙ্গলবার সকাল থেকে বিভিন্ন পূজা মন্ডপ ঘুরে দেখেন এবং স্থানীয় পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলে সার্বিক নিরাপত্তার বিষয়ে খোঁজ খবর নেন।

এ সময় নারায়ণগঞ্জের সদর থানাধীণ নগর খানপুর সিদ্ধি গোপাল মন্দির পরিদর্শণকালে এখানকার পূজা কমিটির সহ সভাপতি উত্তম সাহা ও সাংগঠনিক সম্পাদক সুমন সাহার সাথে কথা বলেন এবং র‌্যাব-১১ এর একটি ভিজিটিং কার্ড পূজা কমিটির কাছে দেন। যে কোন ধরনের অপ্রিতিকর ঘটনা ঘটলে কার্ডে উল্লেখিত নাম্বারে ফোন দিয়ে জানাতে অনুরোধ করেন র‌্যাব কর্মকর্তারা।

এ সময় ডিএডি এমদাদুল হক বলেন, নারায়ণগঞ্জ হচ্ছে ধর্মীয় সম্প্রিতির শহর। এখানে সকল ধর্মের মানুষ একসাথে উৎসব পালন করে থাকে। এই ঐতিহ্যের ধারাবাহিকতা যাতে এবারেও অব্যহত থাকে, সে লক্ষ্যেই র‌্যাব-১১ এর পক্ষ থেকে বিভিন্ন পূজা মন্ডপগুলো পরিদর্শণ করা হচ্ছে এবং সার্বিক নিরাপত্তার আশ^াস দেওয়া হচ্ছে। শারদীয় দূর্গোৎসবে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে র‌্যাব-১১ বদ্ধ পরিকর। আশা করছি অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ নারায়ণগঞ্জবাসী উৎসবমুখর পরিবেশে এবারের দূর্গোৎসব পালন করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here