নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী কর্মসূচি পালন শেষে ফেরার পথে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর অতর্কিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এড. সাখাওয়াত বলেন, প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় বর্তমান অবৈধ সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। সারাবিশ্ব যখন এই মহামারিকালে মানবতার দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে তখনও আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদের সন্ত্রাসী কার্যক্রম অব্যহত রেখেছে। আওয়ামীলীগ জনগনের ভোটে নির্বাচিত সরকার না হওয়ায় জনগনের প্রতি তাদের দায়বদ্ধতা নেই, তাই এ চরম দু:সময়েও তারা দুস্থ্য অসহায় মানুষের ত্রাণ লুটপাট করে খেয়ে ফেলছে। আর জনগনের ভালোবাসার দল বিএনপি যখন আর্ত মানবতার সেবায় এগিয়ে আসছে তখন আওয়ামীলীগের সন্ত্রাসীরা হামলা করে সে কার্যক্রম বন্ধ করে দিতে চাচ্ছে। যার প্রমাণ মিলেছে দেশের অনেকখানে। নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি অনুষ্ঠানের শেষে আওয়ামী সন্ত্রাসীরা বিএনপির সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়। এতে করে নজরুল ইসলাম আজাদসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। আমি এ ন্যাক্কারজনক সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

জানা যায়, বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে তিন দিনের কর্মসূচি দেন বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ। সোমবার (১ জুন) বিকেলে দ্বিতীয় দিনের কর্মসূচি অনুযায়ী বিকেলে আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম আজাদ। কর্মসূচি শেষে ফেরার পথে ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় অজ্ঞাত নামা অর্ধশত লোকজন বিএনপি নেতা আজাদের উপর অর্তকিত হামলা চালায়। এসময়ে আজাদসহ আড়াইহাজার যুবদল নেতা জুয়েল আহমেদ, মাসুম শিকারী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, ছাত্রদলনেতা রনি, রানা, রাসেল, ইয়াসিন, আশরাফুল, নাদিমসহ ১৫/২০ জন আহত হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here