নিউজ প্রাচ্যের ডান্ডি: এনায়েত নগর ইউনিয়নের চেয়ারম্যান মো: আসাদুজ্জামান বলেছেন, আমাদের সমাজে আজ মাদকের ছড়াছড়ি। এই মাদকের হাত থেকে আমাদের নতুন প্রজন্ম কে দূরে সরিয়ে রাখতে হবে এবং তাদের কে সচেতন করতে হবে।
রবিবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১১ টায় সদর উপজেলাধীন ৭০ নং মাসদাইর প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান আরো বলেন, এই বিদ্যালয়টি ছোট কিন্তু শিক্ষার্থী অনেক। মেধার পাশাপাশি খেলাধুলায় এই স্কুলের শিক্ষার্থীরা অনেক ভালো। শিক্ষক শিক্ষিকাদের আন্তরিকতা এই গুলো সম্ভব হয়েছে। এই স্কুলটি নতুন ভবনের জন্য ম্যানেজিং কমিটি থেকে শুরু করে আমরা সবাই সরকারের বিভিন্ন দপ্তরে গিয়েছি। আমাদের স্থানীয় সাংসদ একেএম শামীম ওসমানের আন্তরিক প্রচেষ্টা আমরা এই স্কুলের নতুন ভবনের অনুমতি পেয়েছি। আগামী এক বছরের মধ্যে নতুন ভবনের কাজ শুরু হবে। আর আমরা স্কুলের কমিটির সবাইকে নিযয়ে আলোচনা করে শিক্ষার্থীদের জন্য দুপুরে টিফিন বক্সের ব্যবস্থা করবো।

৭০ নং মাসদাইর প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ শাহ্ জালাল প্রধান’র সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন আক্তারের সার্বিক তত্ত্বাবধানে বিশেষ অতিথি সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ শামীম ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের সদস্য এহসানুল হক নিপু, এনায়েতনগর ইউপি সচিব আব্দুল মালেক, এনায়েত নগর ইউনিয়নের ৮ নং সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, ৯নং ওয়ার্ড সদস্য মোঃ কামরুল হাসান, (৭,৮,৯) নং ওয়ার্ড নারী সদস্য রোজিনা আক্তার, বিশিষ্ট সমাজ সেবক মোঃ নুরুজ্জামান, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ আব্দুল মালেক, মোঃ নিজাম মুন্সী প্রমুখ।
এ সময় মাসদাইর প্রাথমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here