নিউজ প্রাচ্যের ডান্ডি: ৫০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক নারায়ণগঞ্জের আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর ছোট ভাই আহাম্মদ আলী রেজা উজ্জল।
বুধবার (১৯ এপ্রিল) নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল আমলী (খ) অঞ্চল’র ম্যাজিস্ট্রেট মো: মাহমুদুল মহসীনের আদালতে দন্ডবিধির ৫০০ ধারা মোতাবেক মামলাটি দায়ের করা হয়।
মামলায় আসামী করা হয়েছে দৈনিক ‘নারায়ণগঞ্জে আলো’র প্রকাশক রাজু আহম্মেদ ও সম্পাদক মোবারক হোসেন খান কমলকে। এরআগে প্রকাশক রাজু আহাম্মদের বিরুদ্ধে সদর মডেল থানায় আইসিটি আইনের ৫৭ ধারায় আরো একটি মামলা দায়ের করেছিলেন আহাম্মদ আলী রেজা রিপন।
বাদী পক্ষের আইনজীবী এড. জাকারিয়া হাবিব জানান, আদালত বাদীর অভিযোগ আমলে নিয়ে ফৌজদারি দন্ডবিধির ২০০ ধারায় জবানবন্দি রেকর্ড করে নারায়ণগঞ্জ পুলিশ ব্যুারো ইনভেস্টিগেশন (পিআইবি) কে তদন্ত পূর্বক আগামী ৪ জুন আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
তিনি আরো জানান, মিথ্যে তথ্য সম্বলিত সংবাদ প্রকাশ করায় বাদী আলী রেজা রিপনের মানহানী ঘটে। যার ফলে তিনি ৫০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে ওই মামলাটি দায়ের করেছেন। মামলার নং ৭৩/২০১৭।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here