নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জে বাংলাদেশ টেক্সটাইল ডাইস এন্ড ক্যামিকেল মার্চেন্ট এসোসিয়েশন নামে নতুন একটি ব্যবসায়িক সংগঠন আত্মপ্রকাশ করেছে।

রবিবার (১৬ জুলাই) রাত ৮টায় নারায়ণগঞ্জ ক্লাব লিঃ কমিউনিটি সেন্টারে এক ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনের নেতৃবৃন্দরা পরিচিত হন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: জসিমউদ্দিন হাওলাদার বলেন, ‘প্রধানমন্ত্রীর ভিশন ২০২১ ও ২০৪১ রুপরেখা বাস্তবায়নের মূল চালিকা শক্তি হল দেশের ব্যবসায়ীরা। আপনাদের ব্যবসা বানিজ্যর বৃদ্ধি করার লক্ষে সব ধরনের সহযোগীতা করতে জেলা প্রশাসন সর্বাত্মক সহযোগিতা করবে।’

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি লিটন সাহা।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, ‘প্রায় দেরশত বছরের বেশি সময় ধরে রং ক্যামিকেল ব্যবসা করে আসছি আমরা। কিন্তু আমাদের কোন সংগঠন নেই। অথচ ৩০-৪০ জন মিলে কাজ করলে একটি সংগঠন সৃষ্টি করা যায়। তারই আলোকে আজকে এ সংগঠনের শুভ সূচনা হলো। আমাদের সমস্যা সমাধানকল্পে ব্যবসায়ীরা আজ একত্রিত হয়েছি।’

অনুষ্ঠনে আরো উপস্থিত ছিলেন, সহ সভাপতি আবুল হাসেম, গিয়াস উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, কোষাধ্যক্ষ নন্দা দেবনাথ, নির্বাহি কার্যকরি সদস্য জিভাস ভৌমিক, দিলীপ সাহা, মোঃ সানাউল্লাহ, মোঃ জসিম উদ্দিন, সুব্রত সাহা, নাদিম আলম, মোঃ বাবু, সুজিত কুমার সাহা, মোঃ ফকরুল হোসাইন, মো: সবুজ, জাহাঙ্গীর তালুকদার ও সফিকুল ইসলাম প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here